English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে কোলের শিশুকে দেয়ালে আছড়ে মারলেন মানসিক ভারসাম্যহীন মা!

- Advertisements -

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মানসিক ভারসাম্যহীন এক মা তার কন্যা শিশুকে ঘরের দেয়ালে আছড়ে মেরে ফেলেছেন বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার বলদিয়া ইউনিয়নের সাধুর মোড় ব্রহ্মতর গ্রামে।

জানা গেছে, উপজেলার কচাকাটা থানার বলদিয়া ইউনিয়নের দক্ষিণ বলদিয়া (ইসলামাবাদ) গ্রামের মো. আব্দুল লতিফ মাস্টারের কন্যা মোছা. জুই খাতুনের (২২) সাথে একই ইউনিয়নের কেদার ব্রহ্মতর গ্রামের জয়নাল আবেদীনের পুত্র সুমন মিয়ার সাথে ২ বছর আগে বিয়ে হয়।

বিয়ের কিছুদিন পর জুই খাতুনের মানসিক রোগ দেখা দেয়। তারপরও তাদের সংসার জীবন চলতে থাকে। ২৪-২৫ দিন পূর্বে জুই খাতুনের কোলজুড়ে আসে একটি কন্যা সন্তান। ঘটনার দিন বুধবার তার বাবার বাড়িতে সন্ধ্যা ৭ টার দিকে ভারসাম্য হারিয়ে জুই খাতুন তার শিশু কন্যাকে ঘরের দরজা বন্ধ করে দেয়ালে আছড়ে দেন। এতে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জুই খাতুনের স্বামী ও শিশুটির বাবা রেজাউল করিম স্বপন বলেন, আমার স্ত্রী জুই একজন মানসিক ভারসাম্যহীন রোগী। । সে মাঝে মধ্যেই পাগলের মতো আচরণ করে। তার চিকিৎসাও চলছে। কিন্তু বুধবার সন্ধ্যায় হঠাৎ করেই ঘরের দরজা বন্ধ করে দেয়ালে আছাড় দিয়ে শিশুটিকে মেরে ফেলে।

এ বিষয়ে কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,  শিশুটির লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। শিশুটির মা মানসিক ভারসাম্যহীন বলে আমরা জানতে পেরেছি। তবে কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন