English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

কোমরে ছুরি, জিহ্বায় ব্লেড নিয়ে ছিনতাই করতেন তারা

- Advertisements -

রাজধানীর কারওয়ান বাজারের কাঠপট্টি এলাকা থেকে ছিনতাইয়ের প্রস্তুতিকালে ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানায়, গ্রেফতাররা কেউ দিনমজুর, টোকাই আর কেউবা ভাঙারির দোকানদার। তবে, রাতে সবাই ছিনতাই করেন। কোমরে ছুরি, জিহ্বায় ব্লেড নিয়ে ছিনতাই করতেন তারা।

গ্রেফতাররা হলেন- জনি (২৯), জহির সর্দার (১৯), ফয়সাল বেপারী (২৫), জীবন (৫২), আক্কাস আলী (৩৭) ও আসিফ (২০)। এসময় তাদের কাছ থেকে তিনটি ছুরি ও দু’টি ব্লেড উদ্ধার করা হয়।

Advertisements

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন।

ওসি মোহাম্মদ মহসিন বলেন, বুধবার (২৪ জানুয়ারি) দিনগত রাতে তেজগাঁও থানার কারওয়ান বাজার কাঠপট্টি জালালাবাদ ‘স’ মিলের সামনে থেকে প্রস্তুতিকালে ছয় ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে। তারা কোমড়ে ছুরি ও জিহ্বার নিচে ব্লেড নিয়ে ঘুরে।

Advertisements

এরপর পথচারীকে জিম্মি করে ছিনতাই করতেন। তারা তেজগাঁওয়ের তালিকাভুক্ত ছিনতাইকারী। তাদের মধ্যে জনির বিরুদ্ধে আটটি, জহির সর্দারের বিরুদ্ধে তিনটি, ফয়সাল বেপারীর বিরুদ্ধে দু’টি, আক্কাস আলীর বিরুদ্ধে তিনটি এবং আসিফের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে।

ওসি বলেন, তারা প্রত্যকেই একাধিকবার গ্রেফতার হয়ে জেলে গিয়েছেন। প্রত্যেকেই বিভিন্ন পেশায় জড়িত। কেউ দিনমজুর, কেউ টোকাই আর কেউবা ভাঙারির দোকানদার। তবে রাতে সবাই ছিনতাই করেন।

তিনি আরও বলেন, গ্রেফতার ছিনতাইকারীরা দলবেঁধে নির্জন স্থানে ওঁৎ পেতে থাকেন। কোনো পথচারীকে একা পেলে সবকিছু ছিনিয়ে নেন। এসময় কেউ বাধা দেওয়ার চেষ্টা করলে তাকে ছুরি ও ব্লেড দিয়ে আঘাত করে আহত করেন। বুধবার রাতেও এমন ছিনতাইয়ের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তারা। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন