English

25 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

কোম্পানীগঞ্জে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, যুবক আটক

- Advertisements -

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় এক গৃহবধূকে (১৯) নিজ ঘরে ধর্ষণ চেষ্টার অভিযোগে মোহাম্মদ পিয়াস (২৩) নামে এক বখাটে যুবককে আটক করেছে পুলিশ।

Advertisements

আজ রোববার সকালে চরহাজারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত শনিবার সকালে ওই গৃহবধূ বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় ধর্ষণ চেষ্টার একটি মামলা দায়ের করেন। অভিযোগ পেয়ে দুপুরে অভিযুক্ত মোহাম্মদ পিয়াসকে আটক করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

আটক মোহাম্মদ পিয়াস উপজেলার চরহাজারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ সিদ্দিকের ছেলে। তিনি পেশায় একজন বৈদ্যুতিক মিস্ত্রি।

মামলা সূত্রে জানা যায়, গত রোববার সকালে ওই গৃহবধূর স্বামী গিয়াস উদ্দিন বৈদ্যুতিক ফ্যান ও বাতি মেরামত করার জন্য তার বাড়িতে পাঠায় অভিযুক্ত পিয়াসকে। তখন ওই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে পিয়াস ওই গৃহবধূকে ধর্ষণ চেষ্টা করেন।

Advertisements

এরপর ওই গৃহবধূ চিৎকার করলে বাড়ির লোকজন এবং প্রতিবেশীরা এগিয়ে গেলে পিয়াস পালিয়ে যান। এ ঘটনায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা বৈঠকের সিদ্ধান্ত নিলেও সাড়া দেয়নি পিয়াস ও তার পরিবার।

পরে শনিবার সকালে কোম্পানীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে ওই গৃহবধূ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, ধর্ষণ চেষ্টার অভিযোগে ওই গৃহবধূ অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে অভিযুক্তকে দ্রুত আটক করে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রকৃয়াধীন রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন