English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

গাজীপুরের কালীগঞ্জে পরকীয়া সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

- Advertisements -

গাজীপুরের কালীগঞ্জে পরকীয়া প্রেমের সম্পর্ক রয়েছে এমন সন্দেহে সোহেল ভূঁইয়া নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Advertisements

কালীগঞ্জ থানার এসআই মিন্টু মিয়া জানান, হাসপাতাল থেকে সোহেল ভূঁইয়ার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করাতে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় মামলা দেয়া হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিহতের ভাই সোহাগ মিয়া জানান, শুক্রবার রাত ৯টার দিকে নিজের বাড়ি দক্ষিণবাগ গ্রামের মোতালেবের বাড়িতে অবস্থান করছিল সোহেল ভূঁইয়া। সে সময় অভিযুক্তরা সোহেলকে ধরে মঞ্জুরের (তাদের) বাড়ি নিয়ে যায়। সোহেল বিরুদ্ধে তাদের অভিযোগ প্রতিবেশী এক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্কে লিপ্ত। তাই অভিযুক্তরা সোহেলকে গাছের সঙ্গে বেঁধে, মুখে গামছা পেঁচিয়ে মারধর করে ও পিটিয়ে হাত পা-ভেঙ্গে ফেলে। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে রাত ১টার দিকে কালীগঞ্জ থানার এএসআই আজাদ পারভেজসহ পুলিশ সদস্যরা উপস্থিত হয়ে সোহেলকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

Advertisements

চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। মারধরের বিষয়ে অভিযুক্তরা হলো- একই এলাকার জুবায়েল ভূঁইয়া ও মেয়ে জেমি ভূঁইয়া, শুকুর আলীও মামুন শেখ।

সোহাগ আরো জানান, দীর্ঘদিন সোহেল আর জেরিনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।

পরে জেরিনকে জামালপুরে বিয়ে দিয়ে দেয় তার পরিবার। এরপর থেকে সোহেল মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। তাই মাঝেমধ্যে তাদের বাড়ির পাশে গিয়ে বসে থাকতো। শুক্রবার রাতেও গিয়েছিল। সেসময় তাকে ধরে নিয়ে পিটিয়ে হত্যা করে অভিযুক্তরা।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন