English

25 C
Dhaka
সোমবার, জানুয়ারি ২৪, ২০২২

গাজীপুরের শ্রীপুরে পাত্র দেখে ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণ! গ্রেপ্তার ২

- Advertisement -spot_img

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ভাগনির জন্য পাত্র দেখে ফেরার পথে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। এ ঘটনার ভুক্তভোগী দুজনকে গ্রেফতার করে শনিবার (১৬ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, শনিবার সকালে শ্রীপুর থানায় তিনজনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন ওই ভুক্তভোগী নারী। মামলায় তিনজনকে আসামি করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার শিমুলতলী গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে কামরুজ্জামান (৪০) ও ধামলাই গ্রামের আবুল কালামের ছেলে মো. গোলাপ (৩৩)।

মামলা সূত্রে জানা যায়, শুক্রবার ভাগিনির জন্য পাত্র দেখতে যান ওই নারী। তার সঙ্গে যান তার এক বান্ধবী। পাত্র দেখা শেষে রাত ১০টার দিকে সিএনজিচালিত অটোরিকশায় বাড়ি ফেররা পথে তিন যুবক তাদের গতিরোধ করে একটি বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের কক্ষে নিয়ে যান। সেখানে বান্ধবীকে বাইরে আটকে রেখে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করেন। ভুক্তভোগী ও বান্ধবীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে অভিযুক্তরা তাদের সিএনজি স্ট্যান্ডে পাঠিয়ে দেন। সেখানে উপস্থিত শ্রীপুর থানার টহল পুলিশকে ঘটনাটি জানালে কামরুজ্জামান ও গোলাপকে আটক করা হয়।

এ বিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) গোলাম সারোয়ার জানান, ভিকটিমকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অজ্ঞাতনামা আসামিকে গ্রেফতার পুলিশ অভিযান চালাচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন