English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

গাজীপুরে দুই বিয়ে নিয়ে কলহের জেরে স্বামীর গোপনাঙ্গ কেটে দিলো ছোট স্ত্রী

- Advertisements -

গাজীপুর সদর উপজেলায় দুই বিয়ে নিয়ে কলহের জেরে স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছে ছোট স্ত্রী। এ ঘটনায় ওই গৃহবধূকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের শিরিরচালা গ্রামের স্থানীয় মোয়াজ্জেমের বাড়িতে এ ঘটনা ঘটে।

Advertisements

আহত ব্যক্তি নাটোরের বাগাতিপাড়া থানার নুরপুর মালচি গ্রামের হাতেম আলী ছেলে শামীম (৩৮)। দুই স্ত্রীকে নিয়ে ভাড়ায় থাকেন। তিনি পেশায় পিকআপভ্যান গাড়িচালক ছিলেন।

গ্রেপ্তারকৃত ছোট স্ত্রী শিউলি বেগম কুড়িগ্রামের রৌমারি থানার নতুন বন্দর গ্রামের সোলায়মানের মেয়ে।

Advertisements

স্থানীয়রা জানান, শামীম দুটি বিবাহ করেন এতে তাদের পারিবারিক কলহের জের ধরে ছোট স্ত্রী স্বামীর পুরুষাঙ্গ একটি ধারালো ব্লেড দিয়ে কেটে ফেলে। এ সময় ভুক্তভোগী শামীমের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। পরে প্রথমে স্থানীয় কাজী হাসপাতাল কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

এ ঘটনায় রোববার (১৯ ডিসেম্বর) সকালে শামীমের বড় স্ত্রী ফজিলা বেগম (৩৭) বাদী হয়ে জয়দেবপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ আসামী শিউলি বেগমকে গ্রেপ্তার করে।

জয়দেবপুর থানার ওসি মাহাতাব উদ্দিন জানান, পারিবারিক কলহের জের ধরে স্বামীর পুরুষাঙ্গ একটি ধারালো ব্লেড দিয়ে কেটে ফেলে। এ ঘটনায় ভুক্তভোগীর বড় স্ত্রী বাদী হয়ে একটি মামলা দায়ের করে। পরে আসামি শিউলি বেগমকে শিরিরচালা এলাকা থকে গ্রেপ্তার করা হয়। রোববার (১৯ ডিসেম্বর) দুপুরে গাজীপুর জেলার জেল হাজতে পাঠানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন