English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

গৃহবধূর কান ছিঁড়ে দুল নিয়ে গেছে নারী

- Advertisements -
Advertisements
Advertisements

জামালপুরের মাদারগঞ্জে পাওনা টাকা না দেওয়ায় মর্জিনা নামে এক গৃহবধূর কান ছিঁড়ে স্বর্ণের দুল নিয়ে গেছে এক নারী। এ ঘটনায় বুধবার মাদারগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

মর্জিনা ও তার স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, মাদারগঞ্জ পৌরসভার বনচিথলিয়া এলাকার জিয়াউল হকের স্ত্রী একই গ্ৰামের রুস্তম আলীর স্ত্রী শাহানা বেগমের কাছ থেকে ৩ বছর আগে ৫০ হাজার টাকা লাভের ওপর নেয়।

ইতোমধ্যে মর্জিনা বেগম ৪০ হাজার টাকা পরিশোধ করেছেন। বাকি ১০ হাজার টাকার জন্য মঙ্গলবার শাহানা মর্জিনার বাড়িতে গেলে মর্জিনা টাকা দিতে আরও দুই দিন দেরি হবে বলে জানান।

এ সময় শাহানা পেছন থেকে মর্জিনার দুই কানের দুল ধরে টান দিলে কান ছিঁড়ে মর্জিনার স্বর্ণের দুল শাহানার হতে আসে। পরে গুরুতর আহত অবস্থায় মর্জিনাকে মাদারগঞ্জ হাসপাতালে নিলে চিকিৎসকরা তার দুই কানে ৬টি সেলাই করেন।

এ ব্যাপারে অভিযুক্ত শাহানার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক শাহানার এক ভাতিজা জানান, রাগের বশবর্তী হয়ে তার ফুফু মর্জিনা বেগমের কানের দুল ধরে টান দিয়েছিলেন। তবে স্বর্ণের দুলগুলো তার ফুফু মর্জিনার এক ভাতিজির কাছে দিয়ে এসেছেন।

মাদারগঞ্জ থানার ওসি মাহবুবুল হক জানান, অভিযোগ দেওয়ার জন্য এক নারী থানায় এসেছিলেন। তারা হয়তো ডিউটি অফিসারের কাছে অভিযোগ দিয়ে গেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন