English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

গোপালগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

- Advertisements -

গোপালগঞ্জে স্ত্রী হত্যার দায়ে স্বামী অছিকার রহমান সরদারকে (৬৭) মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সেই সাথে আসামিকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ ঘটনায় মামলার অপর সাত আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

Advertisements

সোমবার দুপুরে গোপালগঞ্জের অতিরিক্ত দায়রা জজ মো. আব্বাস উদ্দীন এই আদেশ প্রদান করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত অছিকার রহমান সরদার টুঙ্গিপাড়া উপজেলার গিমাডাঙ্গার মুন্সিরচর গজালিয়া গ্রামের মৃত সেকেন্দার সরদার ওরফে সেকেন সরদারের ছেলে।

Advertisements

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ক্ষুদ্র ব্যবসায়ী অছিকার রহমান সরদার বিধবা জরিনা বেগমের টাকা ও সম্পত্তি আত্মসাতের উদ্দেশ্যে ২০০০ সালে তাকে ২য় স্ত্রী হিসেবে বিয়ে করেন। জরিনার টাকা ও সম্পত্তি আত্মসাত করার পর তার ভরণপোষণ বন্ধ করে দেয় অছিকার। ভরণপোষণের দাবিতে জরিনা গোপালগঞ্জের আদালতে একটি মামলা দায়ের করেন। জরিনার হাতে পায়ে ধরে অছিকার এ মামলা থেকে ২০০৫ সালের ৪ জুন জামিনে বেরিয়ে আসেন। এরপর ৭ জুন গভীর রাতে জরিনা বেগমকে হত্যা করে পাশের হাজির খালে লাশ ভাসিয়ে দেয় স্বামী অছিকার। পরের দিন সকালে হাজির খাল থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় ওই দিনই জরিনার ভাই মো. দাউদ সিকদার বাদী হয়ে ৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এরমধ্যে এক আসামি মারা গেছেন। দীর্ঘ তদন্ত শেষে টুঙ্গিপাড়া থানার পরিদর্শক সোহরাব হোসেন আট আসামির বিরুদ্ধে ২০১২ সালের ১২ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করেন। সাক্ষ্য প্রমাণ গ্রহণ শেষে বিজ্ঞ বিচারক এ রায় প্রদান করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন