English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ঘুম থেকে ডেকে তুলে মাদরাসা শিক্ষার্থীকে বলাৎকার

- Advertisements -

সাভারের রাজাশন বিরুলিয়া রোড এলাকায় এক শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মাদরাসার শিক্ষক আলামিন হাসান সাইমের বিরুদ্ধে মামলা করেছেন ভুক্তভোগী পরিবার।

Advertisements

রোববার (৩ এপ্রিল) রাত ৯টার দিকে সাভার মডেল থানায় মামলাটি করা হয়। এর আগে গত শুক্রবার রাত আড়াইটার দিকে সাভারের রাজাশন বিরুলিয়া রোডের নূরানী তালিমুল কোরআন মাদরাসার আবাসিক ভবনের দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ব্যক্তি ময়মনসিংহ জেলার ধুবাউড়া থানার সাতানিপাড়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে আলামিন হাসান সাইম। তিনি সাভারের রাজাশন বিরুলিয়া রোডের নূরানী তালিমুল কোরআন মাদরাসায় শিক্ষকতা করতেন।

Advertisements

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিক্ষার্থী মাদরাসার আবাসিকে থেকে আরবি বিভাগের নাজেরা শ্রেণিতে লেখাপড়া করে। মাদরাসায় শিক্ষকতার পাশাপাশি ভুক্তভোগীকে দেখাশোনা করে আসছিলেন মাওলানা আল-আমিন হাসান। এদিকে গত শুক্রবার রাত আড়াইটার দিকে আবাসিকের দ্বিতীয় তলায় ভুক্তভোগী শিক্ষার্থীকে ঘুম থেকে ডেকে তুলে বলাৎকার করে। পরের দিন বাসায় ফিরে কান্নাকাটি করে পরিবারের কাছে বিষয়টি খুলে বলে ভুক্তভোগী শিক্ষার্থী। পরে রোববার (৩ এপ্রিল) রাতে সাভার মডেল থানায় মামলা করেন ভুক্তভোগীর পরিবার।

সাভার মডেল থানার উপপরিদর্শক সৈকত এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার একটি মামলা করেছেন। একইসঙ্গে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন