English

31 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

চট্টগ্রামের পটিয়ায় স্বতন্ত্র প্রার্থী সামশুল হকের এপিএস টাকাসহ গ্রেফতার

- Advertisements -

শফিক আহমেদ সাজীব: চট্টগ্রামের পটিয়ায় স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর ব্যক্তিগত সহকারী ও পটিয়া উপজেলা আওয়ামী লীগের বহিস্কৃত নেতা এমএ এজাজ (৪১) পুলিশ হাতেনাতে গ্রেফতার করেছেন। সে কুসুমপুরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আবদুল মালেকের পুত্র। শনিবার রাত সাড়ে ৯টার দিকে তার বাড়ি থেকে পুলিশ টাকাসহ তাকে গ্রেফতার করেন। তবে কত টাকা উদ্ধার করা হয়েছে তা এ রিপোর্ট লেখা পর্যন্ত নিশ্চিত হতে পারি নাই।

Advertisements

পুলিশ জানান, ভোটের আগের দিন শরিবার রাতে পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর পক্ষে তার এপিএসখ্যাত এমএ এজাজকে পুলিশ হাতেনাতে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে গাড়ি পোড়া, নৌকা প্রার্থীর এক সমর্থককে কুপানোসহ একাধিক মামলা রয়েছে।

Advertisements

কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম হোসাইন রানা জানিয়েছেন, স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর বির্তকিত এপিএস এমএ এজাজকে পুলিশ হাতেনাতে টাকাসহ গ্রেফতার করেছে। তাছাড়া এজাজ কুসুমপুরাসহ আশপাশের এলাকায় ভোটের দিন বিশৃঙ্খলা সৃষ্টি করার আশংকা ছিল।

কুসুমপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকারিয়া ডালিম জানিয়েছেন, ভোটের দিন রাতে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে টাকা বিলির খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে এজাজকে গ্রেফতার করেছেন। এ ব্যাপার জানতে পটিয়া থানার ওসি জসীম উদ্দিনকে একাধিকবার ফোন করা হলে রিসিভ করেননি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন