English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

চুরির টাকা দিয়ে মা-মেয়ের দেশ ভ্রমণ, সাড়ে তিন মাস পর ধরা

- Advertisements -
Advertisements

দীর্ঘদিন ধরেই মিরপুরে বসতি হাউজিংয়ের একটি বাসায় কাজ করেন সায়মা আক্তার (২০)। গত ২৫ মে সেই বাসা থেকে স্বর্ণ ও অন্যান্য মালামালসহ প্রায় চার লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যান তিনি। চুরি করা স্বর্ণ ঢাকা ও কিশোরগঞ্জের তিনটি দোকানে বিক্রি করে সেই টাকা দিয়ে মা আছমা আক্তার (৩৭) কে নিয়ে গত তিন মাস দেশের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান।

Advertisements

অবশেষে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি স্বর্নের চেইন, চুরি করা স্বর্ণ বিক্রির ৫৯ হাজার টাকা ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) এ তথ্য জানান মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন।

তিনি বলেন, গত ২৫ মে সায়মা বাসা থেকে স্বর্ণ ও অন্যান্য মালামালসহ প্রায় চার লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যান। চুরি করা স্বর্ণ ঢাকা ও কিশোরগঞ্জের তিনটি দোকানে বিক্রি করে সেই টাকা দিয়ে মা আছমা আক্তার (৩৭) কে নিয়ে গত তিন মাস দেশের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান।

তিনি বলেন, চুরির কিছু টাকা দিয়ে খালাকে বাড়ি করে দেন। এরপর মা-মেয়ে কিশোরগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, ঢাকা ও সিলেটের বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখেন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের কুলিয়ারচর থানার পশ্চিম আব্দুল্লাহপুর মামার বাড়ি থেকে সায়মাকে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে লক্ষীপুর কোনারবাড়ি থেকে তার মা আছমাকে গ্রেফতার করা হয়।

আসামিদের ৩ দিনের রিমান্ড আবেদন করলে আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেন বলেও জানান মোহাম্মদ মহসীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন