English

24 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

চোখে-মুখে ‘সুপার গ্লু’ দিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ

- Advertisements -
Advertisements
Advertisements

চোখ-মুখে ‘সুপার গ্লু’ আঠা দিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটেছে। এ সময় গৃহবধূর কানের দুল ও স্বর্ণালংকারসহ মালামাল লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

রোববার (১১ ফেব্রুয়ারি) ভোর রাতে খুলনার পাইকগাছায় উপজেলার রাড়ুলি গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগীর পরিবার জানিয়েছে, ওই গৃহবধূর ছেলে বাগেরহাট ও মেয়ে খুলনায় থেকে পড়ালেখা করে। রোববার রাতে তার স্বামী ব্যবসায়িক কাজে গড়ুইখালী বাজারে ছিলেন। এ সুযোগে ভোর তিনটার দিকে দুর্বৃত্তরা মই দিয়ে ছাদে যায়।

এরপর সিড়ির দরজা ভেঙে গৃহবধূর বেডরুমে প্রবেশ করে তার চোখে ও মুখে ‘সুপার গ্লু’ আঠা দিয়ে তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরে গৃহবধূর কানের দুল ও গলার চেনসহ মালামাল নিয়ে পালিয়ে যায় তারা।

এ বিষয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডা. মো. কনক হোসেন জানান, স্বর্ণালংকার নেওয়ার সময় ভুক্তভোগী নারীর কানের কিছু অংশ ছিঁড়ে গেছে। চোখের আঠা ছাড়াতে চক্ষু ডাক্তার ড্রপ দিয়েছেন। বর্তমানে সার্জারি বিভাগের অধীনে ভর্তি রয়েছেন। তাকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে যাওয়া হবে।

খুলনার পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান জানান, গৃহবধূকে হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত এবং তাদেরকে আটক করার চেষ্টা করা হচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন