English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ছাগল চুরির সময় নারীসহ গ্রেপ্তার ২

- Advertisements -

বগুড়ার আদমদীঘিতে ছাগল চুরি করে অটোরিকশা করে নিয়ে যাওয়ার সময় দুই নারী-পুরুষকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। এ ঘটনায় গতকাল বুধবার রাত সাড়ে ৮টায় ছাগল মালিক উপজেলার বড় ঝাঁকইরের আব্দুস সাত্তারের ছেলে হাফিজার রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

আজ বৃহস্পতিবার সকালে গ্রেপ্তারকৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- নওগাঁর রানীনগর উপজেলার আবাদপুকুরের নূরপাড়ার হাবিব প্রামানিকের ছেলে কামাল (২৬) ও একই এলাকার আহসান মন্ডলের স্ত্রী সুবর্ণা (২৪)।

মামলা সূত্রে জানা যায়, গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বড় ঝাঁকইর গ্রামের হাফিজার রহমান তার বোন আক্তারুন বেগমের বাড়ির সমনের জমিতে সাদা-কালো রঙের একটি ছাগল ঘাস খেতে দিয়ে চলে আসেন। দুপুরের পর সেখানে এসে ছাগলটি দেখতে না পেয়ে আশেপাশে খোঁজাখুঁজি শুরু করেন।

এসময় খবর পাওয়া যায় যে, বিহিগ্রাম বাজার এলাকায় অটোরিকশা করে ওই ছগলটি নিয়ে যাচ্ছে দুই নারী-পুরুষ। বিষয়টি হাফিজারের চাচাতো ভাই মনছুর আলী জানতে পারেন। এসময় ওই নারী-পুরুষের আচরণ সন্দেহজনক হওয়ায় ছাগল সম্পর্কে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে স্থানীয় লোকজন তাদের আটক করেন। পরে পুলিশ খবর পেয়ে ছাগলটি উদ্ধারসহ দুজনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। রাত সাড়ে ৮টায় ছাগল মালিক হাফিজার রহমান বাদী হয়ে দুজনের নামে থানায় একটি চুরি সংক্রান্ত মামলা দায়ের করেন।

আদমদীঘি থানার উপ-পরিদর্শক (এসআই) রকিব হোসেন জানান, ছাগল মালিকের দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। উদ্ধার করা ছাগলটি মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন