English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

জয়পুরহাটের আক্কেলপুরে মেয়াদ উত্তীর্ণবীজ ও লাইসেন্সবিহীন ব্যবসায়ীদের জরিমানা

- Advertisements -

জয়পুরহাটের আক্কেলপুরে মেয়াদ উত্তীর্ণ বীজ ও লাইসেন্সবিহীন ভাবে সার বিক্রয়ের দায়ে তিনটি দোকানে পৃথকভাবে ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে পৌরসদরের আক্কেলপুর কলেজ বাজারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম হাবিবুল হাসান ভ্রাম্যমাণ আদালতে অভিযান পরিচালনা করেন।

জানা যায়, মেয়াদ উত্তীর্ণ বীজ বিক্রয়ের দায়ে মেসার্স কৃষি বীজ ভান্ডার স্বত্বাধিকারী ইয়াছিন আলীর ২০ হাজার, লাইসেন্সবিহীন ভাবে সার বিক্রয়ের দায়ে মেসার্স হাবিব ট্রেডার্স স্বত্বাধিকারী আহসান হাবিবের ১০ হাজার এবং মেসার্স কহিনুর ট্রেডার্স স্বত্বাধিকারী আতোয়ার হোসেনের ১০ হাজার সহ মোট ৪০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার মো. শহীদুল ইসলাম।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম হাবিবুল হাসান বলেন, ‘মেয়াদোত্তীর্ণ বীজ এবং লাইসেন্সবিহীন সার বিক্রয় আইনত দন্ডনীয় অপরাধ। কৃষকদের প্রতারণা করে তারা ব্যাবসা পরিচালনা করছিল। এ অপরাধে তাদের জরিমানা করা হয়। সকল বীজ এবং সার ব্যবসায়ীগন কে সরকারি নিয়ম মেনে ব্যাবসা পরিচালনা করার অনুরোধ করা হলো’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন