English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

ঝিনাইদহে মাদকসহ আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, গ্রামবাসীর সাথে পুলিশের সংঘর্ষ

- Advertisements -

ঝিনাইদহে মাদকসহ আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টার ঘটনায় পুলিশের সাথে এলাকাবাসীর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশের ৫ সদস্যসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ফাঁকা গুলি ছুড়েছে পুলিশ।

Advertisements

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার মধুপুর বাজারের চা দোকানি আকিদুলকে আড়াই’শ গ্রাম গাঁজাসহ আটক করে সদর থানা পুলিশ। সেখান থেকে আসামিকে থানায় আনতে গেলে আকিদুলকে নির্দোষ দাবী করে তাতে বাঁধা দেয় স্থানীয় ব্যবসায়ীরা। একপর্যায়ে স্থানীয় এক ইউপি মেম্বরের নেতৃত্বে এলাকাবাসী পুলিশের উপর হামলা করে আকিদুলকে ছিনিয়ে নিয়ে যায়।

Advertisements

এ সময় তারা পুলিশের উপর ইটপাটকেল ছুঁড়তে থাকে। খবর পেয়ে সদর থানা পুলিশের অতিরিক্ত সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে আবারও সংঘর্ষ বেঁধে যায়। এতে ৫ পুলিশসহ অন্তত ১০ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড শটগানের গুলি ছুঁড়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পরে ছিনিয়ে নেওয়া আসামিকে ফের গ্রেফতারের জন্য এলাকায় পুলিশী অভিযান চালানো হচ্ছে। এদিকে সংঘর্ষের ঘটনায় ১৫ জনকে আটক করেছে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন