English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

দিরাইয়ে বাসে কলেজ ছাত্রী ধর্ষন চেষ্টা ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি

- Advertisements -

সুনামগঞ্জের জেলার দিরাই উপজেলায় যাত্রীবাহী বাসে কলেজ ছাত্রী নির্যাতনের ঘটনা জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেছেন এলাকাবাসী ও স্বজনরা।
এদিকে পুলিশ সুপার জানান, আসামী গ্রেফতারে পুলিশের অভিযান চলমান রয়েছে। যেকোন সময় আসামি গ্রেফতার হতে পারে। এঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে দিরাই থানায় একটি মামলা দায়ের করেন।
গত শনিবার বিকেলে সিলেটের লামাকাজী এলাকা থেকে সিলেট থেকে ছেড়ে আসা ফাহাদ এন্ড মাইশা পরিহনের জ- ১১-০৭২৩ নাম্বারের একটি মিনিবাসে কলেজ ছাত্রী যাত্রী দিরাইয়ে আসার পথে সুজানগর এলাকায় বাসের চালক ও হেল্পার ধারা নির্যাতনের হাত থেকে বাচার জন্য বাসের জানালা দিয়ে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন।
পরে তাকে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। নির্যাতিতার বাবা এঘটনার সুষ্ঠু বিচার দাবি করেন প্রশাসনের কাছে। নির্যাতিতার স্বজন ও এলাকাবাসী জানান, এঘটনায় পরিবহনের নারীযাত্রীরা নিরাপত্তাহীন হয়ে পড়েছেন।
পুলিশ সুপার মো মিজানুর রহমান জানান, এঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। পে অফ আসামী গ্রেফতারে পুলিশের বেশকয়টি টিম মাঠে কাজ করছে।
বাসে ড্রাইভার-হেলপার কর্তৃক ধর্ষণচেষ্টা, লাফ দিয়ে বাঁচলেন তরুণী

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন