English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

দুই তরুণের পায়ুপথ দিয়ে বেরোলো ১৭৫৫ পিস ইয়াবা

- Advertisements -
Advertisements

কিশোরগঞ্জের কটিয়াদীতে পেটের ভেতরে করে ইয়াবা পাচারের সময় মো. শামীম (১৮) ও মো. খোকন মিয়া (১৮) নামে দুই তরুণকে আটক করেছে র‌্যাব। আটকের পর চিকিৎসকের পরামর্শে তাদের পেটের ভেতর থেকে পায়ুপথ দিয়ে ১৭৫৫ পিস ইয়াবা বের করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খানের নেতৃত্বে পরিচালিত অভিযানে গত সোমবার সন্ধ্যায় কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের মধ্যে মো. শামীম ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মুকন্দপুর চানপুর গ্রামের মো. এলাই মিয়ার ছেলে এবং মো. খোকন মিয়া একই গ্রামের মৃত তাহের মিয়ার ছেলে। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, গত সোমবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে মো. শামীম ও মো. খোকন মিয়াকে র‌্যাব আটক করে। জিজ্ঞাসাবাদে তারা তাদের পেটের ভেতরে ইয়াবা থাকার কথা জানায়।

Advertisements

পরবর্তীতে তাদের পেটে এক্স-রে করে ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত হওয়ার পর চিকিৎসকের পরামর্শে তাদের পেটের ভেতরে থাকা ১৭৫৫ পিস ইয়াবা পায়ুপথ দিয়ে বের করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে কটিয়াদী মডেল থানায় মামলা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন