English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

ধানমন্ডিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

- Advertisements -

রাজধানীর ধানমন্ডিতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আদনান সাঈদ রাকিব (১৮) এক শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল রোববার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। সে ধানমন্ডি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী ছিল।

নিহত আদনান সাঈদ রাকিব লক্ষিপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার তিতার কান্দি গ্রামের নুরুন্নবীর ছেলে। তার বাবা জনপ্রশাসন মন্ত্রণালয়ের অফিস সহকারী হিসাবে কাজ করেন। বর্তমানে গ্রীন রোড গভ: স্টাফ কোয়াটারে পরিবারের সঙ্গে থাকতো। তিন ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

Advertisements

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) মো. আলমগীর।

তিনি বলেন, গতকাল রাত দশটার দিকে ধানমন্ডির শেখ জামাল মাঠে দুই বন্ধু গিয়েছিল। সেখানে ফুটপাতে নার্সারীর পাশে একটি দোকানে চা পানি খেতে যায়। সে সময়ে ৪/৫ জন ছিনতাইকারী তাদের মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তারা বাধা দিতে গেলে তাদের মধ্যে দস্তাদস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা আদনান সাঈদের গলায় ছুরিকাঘাত করে এবং তার বন্ধু রাইয়ানের হাতে জখম হয়।

Advertisements

পরে তাদেরকে উদ্ধার করে আনোয়ার খান মর্ডান হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আদনান কে রাত বারোটার দিকে মৃত ঘোষণা করেন। রাইয়ান প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

নিহতের মামা আলমগীর জানান, গতরাতে তার এক বন্ধুর সঙ্গে বের হয়েছিল। পরে সংবাদ পাই তাকে ছুরিকাঘাতে আহত করা হয়েছে। পরে সেখানে গিয়ে তাকে আহত অবস্থায় পাই।

পুলিশের ঐ কর্মকর্তা বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত ঘটনা তদন্তে পুলিশ মাঠে কাজ করছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন