English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

নওগাঁয় ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনতাই, আটক ২

- Advertisements -

নওগাঁর মহাদেবপুরে মামুনুর রশীদ ওরফে মামুন (৩২) নামের এক ব্যবসায়ীকে হত্যা করে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে।

Advertisements

রোববার (১৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার চৌমাশিয়া এলাকা থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। মামুনের বাড়ি নওগাঁ সদর উপজেলার হাঁপানিয়া ইউনিয়নের কুমুরিয়া গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মামুন কংক্রিটের খুঁটি তৈরি করে বিক্রি করতেন। শনিবার বিকেলে মামুন ট্রাকে খুঁটি নিয়ে বিক্রির জন্য চাঁপাইনবাবগঞ্জে যান। কাজ শেষে তিনি ওই ট্রাকে করে বাড়ি উদ্দেশে রওনা দেন। গভীর রাতে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তার মুঠোফোনে কল দিলে সেটি বন্ধ পান। পরে তারা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন।

সকালে অভিযান চালিয়ে নওগাঁ সদর উপজেলার জবার মোড় এলাকা থেকে ট্রাকচালক সুমন (২৮) ও তার সহকারী সজিবকে (১৯) আটক করা হয়। তাদের দেওয়া তথ্যে নওগাঁ-রাজশাহী মহাসড়কের একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করে।

Advertisements

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন বলেন, পরিবারের পক্ষ থেকে মামুন নামের ওই ব্যবসায়ীর নিখোঁজের অভিযোগ আসায় পুলিশ বিষয়টির তদন্ত শুরু করে। তদন্ত নেমে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মামুন যে ট্রাক ভাড়া নিয়েছিলেন তার চালক ও সহকারীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা মামুনকে হত্যা করে টাকা ছিনিয়ে নেওয়ার বিষয়টি স্বীকার করেন।

ওসি আরও বলেন, ব্যবসায়ী মামুনের কাছ থেকে ছিনিয়ে নেওয়া এক লাখ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন