English

36 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

নড়াইলে আওয়ামী লীগ নেতার গাড়িবহরে হামলা-ভাঙচুর, আহত ১০

- Advertisements -
Advertisements

নড়াইল-২ আসনে নৌকা প্রতীকের মনোনয়নপ্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের নেতা এ এম আব্দুল্লাহর গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। এতে এম আব্দুল্লাহসহ ১০ জন আহত হয়েছেন।

Advertisements

বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার শাহাবাদ ইউনিয়ন পরিষদের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নড়াইল-২ আসনে নৌকার মনোনয়নপ্রত্যাশী এবং জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী লে. কমান্ডার এ এম আব্দুল্লাহ (অব.) একটি মাইক্রোবাসসহ তিন শতাধিক মোটরসাইলযোগে দলীয় নেতাকর্মীদের নিয়ে লোহাগড়া থেকে নড়াইলে আসেন। সদর উপজেলার শাহাবাদ ইউনিয়নের ইউনিয়ন পরিষদ চত্বর আলোকদিয়ায় গাড়িবহরটি পৌঁছালে একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তাদের ওপর হামলা করেন। এসময় হামলাকারীরা মাইক্রোবাস ও মোটরসাইকেল ভাঙচুর করেন। এসময় কমপক্ষে ১০ জন আহত হন।

এ এম আব্দুল্লাহ বলেন, আগে থেকে ওত পেতে থাকা সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র-লাঠিসোটা নিয়ে আমাদের ওপর হামলা করে। হামলায় আমিসহ ১০-১২ জন আহত হয়েছি। আমাকে বহনকারী মাইক্রোবাস ও ৮-১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল সিকদার নীল বলেন, শাহাবাদ ইউনিয়নটি বিএনপি-জামায়াতের ঘাঁটি হিসেবে পরিচিত। তারাই আওয়ামী লীগ নেতার ওপর হামলা চালিয়ে থাকতে পারেন।

অতিরিক্ত পুলিশ সুপার তারেক আল মেহেদী বলেন, হামলার অভিযোগ মৌখিকভাবে পেয়েছি। তবে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন