English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

নাটোরে বৃদ্ধের গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে

- Advertisements -

নাটোরের গুরুদাসপুরে জনাব আলী (৬০) নামে এক কৃষকের গোপনাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে। রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার নাজিরপুর ইউনিয়নের নাজিরপুর মোল্লা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে ওই কৃষককে।

Advertisements

স্থানীয় সূত্রে জানা যায়, নাজিরপুর মোল্লা পাড়া মহল্লার প্রবাসী জাকির হোসেন গেদনের বাড়িতে দীর্ঘদিন কাজ করতেন কৃষক জনাব আলী। রবিবার সকাল ১০টার দিকে হঠাৎ প্রবাসীর স্ত্রী নাছিমা বেগম (৫০) চিৎকার করতে থাকে। প্রতিবেশীরা এগিয়ে গিয়ে দেখেন বাড়িতে ওই কৃষক এবং প্রবাসীর স্ত্রী মাটিতে পরে আছে। পরে রক্তাক্ত অবস্থায় কৃষককে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজে প্রেরণ করে।

আহত কৃষক জনাব আলী জানান, আমি প্রবাসীর স্ত্রী নাছিমা বেগমের কাছে ২ হাজার টাকা পেতাম। সেই টাকা দেওয়ার জন্য আমাকে সকালে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। তারপর কৌশলে বাড়িতে থাকা বটি দিয়ে আমার গোপনাঙ্গ কেটে দেয়।

Advertisements

প্রবাসীর স্ত্রী নাছিমা বেগম টাকার বিষয় অস্বীকার করে বলেন, আমি আমার বাড়িতে কাজ করছিলাম। হঠাৎ আমার রুমের পেছনের দরজা দিয়ে এসে জনাব আমাকে জড়িয়ে ধরে। তারপরে আমার ঘরে থাকা বটি দিয়ে আমাকে কুপিয়ে হত্যা করবে বলে হুমকি দেয় তার কথা না শুনলে। হাতাহাতির একপর্যায়ে আমার ঘরের শোকেসের গ্লাস ভেঙে তিনি আঘাত পান।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বলেন, এ সংক্রান্ত কোনো অভিযোগ এখনো পাওয়া যায়নি। তবে ঘটনাস্থল থেকে শোনার পর পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন