English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

নেত্রকোনায় স্কুল ছাত্রী হত্যা, মূলহোতা আটক

- Advertisements -

নেত্রকোনার বারহাট্টায় স্কুলছাত্রী মুক্তা হত্যার ঘটনায় মূল অভিযুক্তকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকালে বারহাট্টা উপজেলার বাউসি ইউনিয়নের প্রেমনগর গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্ত কাউসারকে আটক করা হয়। কাউসার ওই গ্রামের শামছুর রহমানের ছেলে।

Advertisements

বুধবার বিকাল সোয়া চারটায় জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশীদ। এসময় তিনি জানান, পুলিশ এবং গোয়েন্দা সংস্থার যৌথ অভিযানে ওই গ্রামের একটি জঙ্গল থেকে কাউসারকে আটক করা হয়েছে। জন্ম সনদ অনুযায়ী গতকালই (২ মে) তার বয়স ১৮ বছর পূর্ণ হয়েছে।

ব্রিফিংয়ে ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, গত কয়েক বছর ধরে মুক্তাকে উত্যক্ত করছিলো কাউসার। মুক্তা ওই গ্রামেরই জেলে পাড়ার কীর্ত্তণ বর্মনের মেয়ে। সে প্রেমনগর ছালিপুড়া উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়তো। স্কুলে যাওয়ার পথে বিভিন্ন সময় প্রেম নিবেদন করে প্রত্যাখ্যান হয় কাউসার। এরপর পূর্ব পরিকল্পনা মাফিক মঙ্গলবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে মুক্তাকে কুপিয়ে পালায় কাউসার। প্রাথমিকভাবে পুলিশের কাছে কাউসার এমন স্বীকারোক্তি দিয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

Advertisements

ব্রিফিংয়ের সময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখ) মো. লুৎফর রহামন ও (সার্কেল) খালিয়াজুরী মো. রবিউল ইসলাম, ডিবির ওসি মোহাম্মদ সাইদুল ইসলাম, আব্দুল আহাদ খান।

এদিকে পুলিশের এএসপি লুৎফর রহমান জানান, মুক্তার বাবা বাদী হয়ে বারহাট্টা থানায় মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন