English

36 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

পরকীয়ায় ধরা পড়ে পলাতক প্রেমিক, বিয়ের দাবিতে অনশনে আরেক তরুণী

- Advertisements -

ফরিদপুরের নগরকান্দায় বিয়ের দাবিতে ‘প্রেমিকের’ বাড়িতে অনশন করছেন এক তরুণী (২০)। তিনি নিজেকে উপজেলার ডাঙ্গী ইউনিয়নের আটাইল গ্রামের বাচ্চু গোবাইজার ছেলে জনি গোবাইজার (২১) প্রেমিকা দাবি করছেন। ওই তরুণীর দাবি, তার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে জনির। এবার বিয়ের দাবিতে শুক্রবার বিকালে জনির বাড়িতে এসেছেন তিনি এবং সেখানেই অবস্থান করছেন।

Advertisements

এদিকে, অন্য একটি ঘটনায় পলাতক রয়েছেন প্রেমিক জনি গোবাইজার (২১)। স্থানীয়রা জানিয়েছেন, এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক করে ধরা খেয়ে দুই দিন আগে পালিয়েছেন জনি। বিয়ের দাবিতে আসা ওই তরুণী বলেন, আমি ২০২০ সালে তালমা নাজিমুদ্দীন উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পাশ করেছি। আমার বাবা নেই। আমরা তিন বোন দুই ভাইয়ের মধ্যে আমি সবার ছোট।

Advertisements

জনির সঙ্গে আমার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছে। সে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে আমাকে তাদের বাড়িতে আসতে বলেছে। তাই আমি এখানে এসেছি। কিন্তু জনি এখন কোথায় আছে বলতে পারছি না। হয়তো তার পরিবারের লোকজন তাকে ভয় দেখিয়ে কোথাও লুকিয়ে রেখেছেন। আমি জনিকে বিয়ে করে সারা জীবন এই বাড়িতেই থাকতে চাই।

স্থানীয়রা জানান, জনির চারিত্রিক সমস্যা রয়েছে। বখাটে এই ছেলেটি একাধিক নারীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িত। জনি এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক করে ধরা খেয়ে দুই দিন আগে পালিয়েছেন। এই খবর জানতে পেরে জনির আরেক প্রেমিকা বিয়ের দাবিতে তাদের বাড়িতে অবস্থান করছেন। ডাঙ্গী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কাজী আবুল কালাম গণমাধ্যমকে বলেন, এ ঘটনা প্রাথমিকভাবে জানতে পেরেছি। আমি একটা মিটিংয়ে আছি, তাই এখনই কিছু বলতে পারছি না। পরে খোঁজ-খবর নিয়ে জানাতে পারব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন