English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

পুলিশের পোশাক পরে ছিনতাই করতেন তারা

- Advertisements -

চাঁদপুরের হাজীগঞ্জে দুই ভুয়া পুলিশকে আটক করেছে থানা পুলিশ। পুলিশের পোশাক পরে তারা ছিনতাই করে বেড়াতেন। একটি এজেন্ট ব্যাংকের সাড়ে ৭ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার পর ২ ছিনতাইকারীকে আটক করতে গিয়ে এ ঘটনা প্রকাশ্যে চলে আসে।

Advertisements

আজ সোমবার কুমিল্লা দক্ষিণ থানার সাউথ ফিলিং স্টেশনের সামনে থেকে হাজীগঞ্জ থানার এসআই মিসবাহল আলম ও এএসআই রেজাউল করিম সঙ্গীয় ফোর্স তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন চাঁদপুর সদর উপজেলার মদনা গ্রামের মিনা গাজীর ছেলে মিন্টু গাজী ও ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ধলাইরচর গ্রামের মৃত আ. রউফের ছেলে রানা সিকদার প্রকাশ কেরামত আলী। তারা সংঘবদ্ধ একটি ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য। তারা কখনো ডিবি পুলিশের পোশাক, কখনো থানা পুলিশের পোশাক পরে সড়কে অথবা মহাসড়কে ছিনতাই করে বেড়াতেন।

Advertisements

পুলিশ জানায়, গত বুধবার দুপুরে জেলার ফরিদগঞ্জ উপজেলার শোল্লা বাজারের ইসলামি ব্যাংকের এজেন্ট শাখার পরিচালক নাজমুল হায়দার চৌধুরী হাজীগঞ্জ শাখা থেকে টাকা উত্তোলন করেন। সেই টাকা নিয়ে শোল্লা বাজারে যাওয়ার পথে  হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের রনি ব্রিক ফিল্ডের সামনে থেকে পুলিশ পরিচয়ে নাজমুলকে আটক করে গাড়িতে তুলে চোখ বেঁধে ফেলে ছিনতাইকারীরা। পরে তার কাছ থেকে টাকা ছিনিয়ে নিয়ে তাকে রাস্তায় ফেলে দেয় তারা। নাজমুলের অভিযোগের সূত্র ধরে হাজীগঞ্জ থাানার পুলিশ বিভিন্ন সিসিটিভির ফুটেজ দেখে ছিনতাইকারীদের চিহ্নিত করে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ বলেন, ‘আটককৃতরা সংঘবদ্ধ একটি ছিনতাইকারী চক্র। তাদের সাথে আরো ৪ জন আছে বলে তারা স্বীকার করেছেন। আটককৃত প্রত্যেকের বিরুদ্ধে ছিনতাইয়ের ঘটনায় বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। হাজীগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন