English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

প্রেমিকাকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ

- Advertisements -

নরসিংদীর পলাশে প্রেমিকাকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আজিজুর রহমান মোল্লা (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মার্চ) উপজেলার চরসিন্দুর ইউনিয়নের চলনা গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

Advertisements

গ্রেফতার আজিজুর রহমান মোল্লা চরসিন্দুর ইউনিয়নের চলনা মধ্যপাড়া এলাকার রহিম উদ্দিন মোল্লার ছেলে। তিনি পলাশ থানা সেন্ট্রাল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

বুধবার নির্যাতিত কিশোরীর বাবা বাদী হয়ে আজিজুর রহমান মোল্লা ও একই এলাকার কামাল প্রধানের ছেলে ইয়াছিনকে (৩০) আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পলাশ থানায় মামলা করেন।

Advertisements

ওই কিশোরীর বাবা জানান, প্রায় তিনমাস আগে একটি বিয়ের অনুষ্ঠানে আমার মেয়ের সঙ্গে আজিজুলের পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাঝে মধ্যে তারা একে অপরের সঙ্গে সাক্ষাৎ করতো। গত ১০ মার্চ শুক্রবার বিকেলে আমার মেয়ে শিবপুরের বড়ইতলা এলাকায় আজিজুলের সঙ্গে দেখা করতে যায়। এ সময় আজিজুল তাকে সিএনজিতে করে পলাশের চলনা গ্রামে নিয়ে যায়। সেখানে আগে থেকেই একই গ্রামের ইয়াছিন প্রধান নামে এক যুবক অবস্থান করছিল। পরে আমার মেয়েকে মঞ্জু শেখ নামে একজনের কলাবাগানের ভেতরে নিয়ে পালাক্রমে তারা ধর্ষণ করে পালিয়ে যায়। পরে লোকলজ্জার ভয়ে কাউকে কিছু না জানিয়ে বাড়িতে এসে চুপচাপ থাকে আমার মেয়ে। এক পর্যায়ে তার মায়ের কাছে ধর্ষণের ঘটনা বললে থানায় এসে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করি।

পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন বলেন, মামলার পর অভিযান চালিয়ে আজিজুর রহমানকে গ্রেফতার করা হয়। সে পলাশ থানা সেন্ট্রাল কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অন্য আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। এছাড়া নির্যাতিত কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন