English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

প্রেমিক নিয়ে দুই তরুণীর মারামারি!

- Advertisements -

জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায় দুই জোড়া তরুণীর মারামারির ভিডিও ভাইরাল হয়েছে।

Advertisements

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে মারামারির এ ঘটনা ঘটে।

Advertisements

জানা যায়, ওই দুই তরুণী এক তরুণের সঙ্গে প্রেমে জড়িয়ে পড়ে। দুই তরুণী বোন ও বান্ধবীকে নিয়ে সমঝোতা করতে এসে কথাকাটির একপর্যায়ে মারামারিতে লিপ্ত হয়।

সামাজিক মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরা ১ মিনিট ৩ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, বোরকা পরা দুই তরুণী শাড়ি পরা দুই তরুণীকে মারপিট করছে। শাড়ি পরা তরুণী সড়কের ওপর গেলে বোরকা পরা তরুণী তার বুকের ওপড় বসে পড়ে। বোরকা পরা তরুণী শাড়ি পরা তরুণীর চুলের মুঠো ধরে টানাহেঁচড়া করছে। কয়েকজন তাদের মারামারির দৃশ্য মোবাইলে ধারণ করে। ঘটনাস্থলে থাকা কয়েকজন তাদের নিবৃত্ত করতে দেখা যায়।

ঘটনাস্থলে উপস্থিত থাকা রনি হোসেন জানান, এক তরুণের সঙ্গে দুই তরুণীর প্রেমের সম্পর্ক। ঘটনাটি তাদের মধ্যে জানাজানি হয়। এ নিয়ে দ্বন্দ্ব চলছিল। পরে তারা নিজেরাই সমঝোতার উদ্যোগ নেন। এজন্য দুই তরুণীর একজন শাড়ি আরেকজন বোরকা পরে তাদের বোন ও বান্ধবীকে নিয়ে শনিবার বিকেলে জয়পুরহাট সরকারি কলেজের সামনে বারোঘাটি পুকুর এলাকায় আসেন। তারা নিজেদের মধ্যে কথা বলছিলেন। হঠাৎ করে দুই জোড়া শাড়িপরা ও দুই জোড়া বোরকাপরা তরুণীর মধ্যে তুমুল মারামারি শুরু হয়। তখন কয়েকজন তরুণ তাদের মারামারি দৃশ্য মোবাইলে ধারণ করেন। পরে মারামারি ভেঙে দেন।

রাতুল নামে এক তরুণ মুঠোফোনে দুই জোড়া তরুণীর মধ্যে মারামারির দৃশ্য ভিডিও করেন।

তিনি বলেন, শনিবার বিকেলে আমরা কলেজের সামনে বারোঘাটি পকুরপাড়ে আড্ডা দিচ্ছিলাম। বিকেল সাড়ে ৪টার দিকে শাড়ি পরা দুই তরুণী বারোঘাটি পুকুরপাড়ে আসেন। সেখানে আগে থেকে বোরকাপরা দুই তরুণী অপেক্ষা করছিলেন। শাড়িপরা দুই তরুণীর সঙ্গে বোরকাপরা দুই তরুণী গল্প করছিলেন। কয়েক মিনিট পর তাদের মধ্য মারামারি শুরু হয়। অনেকেই তখন বিষয়টি মুঠোফোনে ধারণ করছিলেন। আমিও তরুণীদের মারামারির দৃশ্য ভিডিও ধারণ করি। পরে মারামারি ভেঙে দিলে তারা দ্রুত সটকে পড়েন।

তিনি আরও বলেন, যতদূর জেনেছি এক তরুণের সঙ্গে দুই তরুণীর প্রেমের সর্ম্পক নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। আমরা একজন তরুণীকে চিনতে পেরেছি। তিনি জয়পুরহাট সরকারি কলেজের অনার্সের শিক্ষার্থী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন