English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ফতুল্লায় গলায় ছুরি ধরে কিশোরীকে গণধর্ষণ

- Advertisements -

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন স্বামী পরিত্যক্তা এক সন্তানের জননী।

Advertisements

গতকাল শুক্রবার রাতে ফতুল্লা মডেল থানার পাগলা বৈরাগি বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে আজ শনিবার ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলেন, ফতুল্লা মডেল থানার পাগলা বৈরাগী বাড়ি এলাকার মৃত নগেন মন্ডলের ছেলে অজয় মন্ডল (২৬), একই এলাকার শাওন (২৭) ও ইদ্রিস আলীর পুত্র রনি (১৮)।

Advertisements

মামলায় উল্লেখ করা হয়, বাদীর বাড়ি ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার নাজিরবাগ এলাকায়। সে একজন ডিভোর্সপ্রাপ্ত। তার ঘরে এক বছরের পুত্র সন্তান রয়েছে। তিন মাস পূর্বে স্বামীর সাথে বিচ্ছেদ হয়। তারপর থেকে সে কেরানীগঞ্জে বাবার বাড়িতেই বসবাস করে আসছিল। গত বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে পাগলা বৈরাগী বাড়িস্থ সে তার বান্ধবীর বাড়িতে বেড়াতে যান এবং সেখানেই রাত্রি যাপন করেন। পরদিন শুক্রবার সকালে সে নয়মাটিস্থ তার বড় বোনের বাসায় বেড়াতে যায়। সেখান থেকে রাত আটটার দিকে পুনরায় বান্ধবীর বাড়িতে চলে আসেন। রাত পৌনে ১০টার দিকে বান্ধবীর বাড়ির পার্শ্ববর্তী দোকানে খাবার কিনতে গেলে অভিযুক্তরা তার গলায় ছুরি ঠেকিয়ে পাগলা বৈরাগি বাড়িস্থ অভিযুক্ত শাওনের বাসায় নিয়ে গিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। এক পর্যায়ে সে জ্ঞান হারিয়ে ফেলে। রাত একটার দিকে তার জ্ঞান ফিরে এলে তাকে বাসা থেকে বের করে দেয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ ফাড়ির ইনচার্জ বিপ্লব জানান, মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ধর্ষণের শিকার ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য আদালতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন