English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ফরিদপুরের সালথায় শিশু ধর্ষণের অভিযোগ, ৬০ বছরের বৃদ্ধ গ্রেফতার

- Advertisements -

ফরিদপুরের সালথায় ৭ বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে ৬০ বছরের বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে সালথা থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

Advertisements

রবিবার (১০ জানুয়ারি) সকালে ওই শিশু ধর্ষণ মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। গ্রেফতার হওয়া অভিযুক্ত বৃদ্ধর নাম বিধান মালো (৬০)। তিনি উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের কাকদী গ্রামের মৃত ধীরেন মালোর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার শিশুটি স্থানীয় এক স্কুলের দ্বিতীয় শ্রেণিতে ছাত্রী। গত শুক্রবার (৮ জানুয়ারি) বিকাল সাড়ে ৪টার দিকে ৭ বছরের ওই শিশুটি কাকদী বাওড়ের পাড়ে খেলাধুলা করতে যায়।

Advertisements

খেলাধুলা চলাকালীন সময় অভিযুক্ত বৃদ্ধ বিধান মালো শিশুটিকে নৌকায় ঘুরানোর কথা বলে ডেকে নিয়ে যায়। পরে বাঁওড়ের মাঝে থাকা একটি নৌকার ছাউনির ভিতর নিয়ে শিশুটিকে ধর্ষণ করে বিধান। বিষয়টি ওই শিশুর পরিবার জানার পরেও লোক লজ্জার ভয়ে প্রথমে কাউকে জানায়নি। পরে বিষয়টি এলাকায় জানাজানি হলে শিশুটির চাচা বাদী হয়ে সালথা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

সালথা থানার ওসি (তদন্ত) সব্রত গোলদার বলেন, কাকদী এলাকায় ওই শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত আসামী বিধান মালোকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ভিকটিম শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন