English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ফেনীর ছাগলনাইয়ায় বিয়ের আসরে দুই পক্ষের মারামারি, বরসহ আহত ১৫

- Advertisements -
ফেনীর ছাগলনাইয়া উপজেলায় বিয়ের আসরে দুই পক্ষের সংঘর্ষে বরসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন। গতকাল শুক্রবার পৌর শহরের সাবেক এনা কাউন্টারে নির্মিত কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, পশ্চিম ছাগলনাইয়া গ্রামের আবুল কালাম আজাদের মেয়ে সাহেদা আক্তার রিয়ার সঙ্গে দাগনভূঁঞা উপজেলার পূর্ব জয় নারায়ণ গ্রামের সার্জেন্ট (অব.) শাহাবুদ্দিনের ছেলে ইফতেখার উদ্দিনের (৩০) বিবাহোত্তর অনুষ্ঠান চলছিল। সেখানে গেট ও স্টেজ না দেওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এ নিয়ে বরপক্ষের লোকজন চেয়ার টেবিল, গ্লাস, কাচের বোতল ও প্লেট ভাঙচুর করলে দুই পক্ষের ধাওয়া পালটা ধাওয়া হয়।
এতে আহত হন বর ইফতেখার উদ্দিন, তার বাবা শাহাবুদ্দিন, মা রহিমা খাতুন, তার বোন উম্মে সালমা, উম্মে আসমা, ভগ্নিপতি কাজী আব্দুর রহিম, ডা. জিয়া উদ্দিন, বোনের শ্বশুর ওয়ালী উল্যাহ, বড় ভাই সালাউদ্দিন, ভাগ্নে কাজি আব্দুল মজিদ, কনের মামা আবুল কালাম, খালাতো ভাই আনোয়ার হোসেন ও মামা মানিকসহ প্রায় ১৫ জন আহত হন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন