English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ফেসবুক পোস্টে হা হা রিঅ্যাক্ট দেওয়ায় বন্ধুকে ছুরিকাঘাত

- Advertisements -

রাজশাহী কলেজ মাঠে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পোস্টে হাহা রিঅ্যাক্ট দেওয়ায় এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে সহপাঠীসহ দুর্বৃত্তরা।

বুধবার (১ ফেব্রুয়ারি) বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুর ১টার দিকে ওই কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীর নাম তিহাস (২১)। তিনি রাজশাহী কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

জানা গেছে, রোববার দুপুরে এ ঘটনার পর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পোস্টটি সরিয়ে ফেলা হয়েছে। এ কারণে এ সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

আহত শিক্ষার্থীর সহপাঠীরা জানান, বুধবার দুপুরে তিহাস ক্লাস শেষ করে মাঠে বসে ছিল। এ সময় হঠাৎ কিছু যুবক তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। আমরা কিছু বুঝে ওঠার আগেই তারা পালিয়ে যায়। এ সময় তিহাস উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল খালেক জানান, বুধবার দুপুরে এ ঘটনাটি ঘটেছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পোস্টকে কেন্দ্র করে এমনটি হয়েছে। কিবরিয়া নামের যে ছেলে ছুরিকাঘাত করেছে সেও মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

তিনি আরও জানান, ভুক্তভোগী তিহাস তার ফেসবুক পোস্টে হাহা রিঅ্যাক্ট দেওয়ায় এমন ঘটনা ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। আর কিবরিয়ার সঙ্গে বহিরাগত আরেকজন ছিল। কলেজের পক্ষ থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, বুধবার দুপুরে দুই বন্ধুর মধ্যে ছোট্ট বিষয়কে কেন্দ্র করে এ ঘটনাটি ঘটেছে। ইতোমধ্যে রামেক হাসপাতালে আহত ছাত্রের চিকিৎসা চলছে। এ বিষয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন