English

35 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ১৩

- Advertisements -

বগুড়ায় ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ ১৩ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই সময় তাদের কাছ থেকে এক কেজি গাঁজা, বার্মিজ চাকু ও কয়েক রকমের দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

Advertisements

মঙ্গলবার মধ্যরাতে বগুড়া শহরের সেউজগাড়ি সবুজবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ সদস্যরা। এরপর বুধবার দুপুর ২টায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, বগুড়া পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রসেনজিৎ ওরফে সঞ্জিত (৩১), অহেদুল ইসলাম পটল (৩৩), বাবলা ফকির (৩৩), মোঃ সুজন (৩০), মোঃ জনি (৩৪), আরিফুল ইসলাম আরিফ (৩৭), রনি হাসান (২০), সজিব হোসেন (২৫), মনোয়ার হোসেন হীরা (৩৪), মোঃ আজিম (২৮), আকাশ আহম্মেদ বিপন (৩০), ফারুক আহম্মেদ (৩৬) ও আলম শেখ (৩৫)। তারা সবাই বগুড়া সদর উপজেলার বাসিন্দা।

Advertisements

বগুড়া ডিবি পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃতদের মধ্যে স্বেচ্ছাসেবক লীগ নেতা প্রসেনজিৎতের বিরুদ্ধে ৪টি, অহেদুলের বিরুদ্ধে ১০ টি, বাবলার ৮ টি, জনি, সজিব, মনোয়ার ও আরিফুলের বিরুদ্ধে ১টি করে মামলা চলমান আছে।

বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ (ইন্সপেক্টর) সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তারা শহরের সেউজগাড়ি সবুজবাগ এলাকায় সমবেত হয়ে ডাকাতি প্রস্তুতি নিচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১ কেজি গাঁজা ও বার্মিজ চাকুসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ও ডাকাতি প্রস্তুুতির অভিযোগসহ অস্ত্র আইনে মামলা হয়েছে। তাদের বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন