English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বগুড়ার শিবগঞ্জে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই করেছে যাত্রীবেশী ছিনতাইকারীরা। সোমবার (২ অক্টোবর) দুপুর ৩টার দিকে উপজেলার জামুরহাট বটতলী এলাকায় এ ঘটনা ঘটে। ইজিবাইক চালককে অচেতন অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দিলেও পরে তাকে রিফার্ড বগুড়ায় পাঠানো হয়েছে৷

Advertisements

অসুস্থ ইজিবাইক চালক ফরিদ মিয়া (৪৫) পৌর এলাকার দহিলা গ্রামের বাসিন্দা ভুক্তভোগীর প্রতিবেশী জানান, দেড় মাস আগে নতুন ইজিবাইক কিনে তা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছে ফরিদ।

প্রতিদিনের ন্যায় আজ দুপুরে ইজিবাইক নিয়ে বের হয়ে নাগরবন্দরে গেলে অজ্ঞাতনামা ব্যক্তিরা যাত্রীবেশে তাকে জামুরহাটের কথা বলে ভাড়া নিয়ে পরে তাকে অচেতনাশক দ্রব্যে আক্রান্ত করে রাস্তায় ফেলে রেখে ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

Advertisements

এ সময় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করান। পরে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত ডাক্তার তার উন্নত চিকিৎসার জন্য রিফার্ড করেন। এ বিষয়ে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ বলেন, ছিনতাইয়ের বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি।

এদিকে বগুড়া ইজিবাইক ও অটোরিকশা ছিনতাই ও চুরির ঘটনায় স্থানীয় ইজিবাইক ও ভ্যানচালকদের মধ্যে ছিনতাই ও চুরি আতঙ্ক বিরাজ করছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন