English

32 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

বগুড়ার মহাস্থানে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার মহাস্থানে ডাকাতির প্রস্তুতিকালে পাঁচ ডাকাতকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ। বুধবার দিবাগত রাত ১১টার দিকে শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মহাস্থানগড়ের প্রত্নতত্ত্ব জিয়ৎ কুপের পাশ থেকে তাদের আটক করা হয়।

Advertisements

আটকৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার চল্লিশছত্র ঘুঘারপাড়া গ্রামের মৃত হাছেন মন্ডল এর পুত্র রুবেল হোসেন (৪০) ও তার সহোদর মোজাফ্ফর হোসেন (৫০) একই উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত তমিজ উদ্দিনের পুত্র শফিকুল ইসলাম (৪৫), বগুড়া জেলার গাবতলী থানার সোনারায় ইউপির পীরগাছা সাবেকপাড়া গ্রামের তোতা প্রামানিক এর পুত্র মিঠু প্রামানিক, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার ঘোড়ামারা ফাঁসিতলা গ্রামের দেলোয়ার শেখ এর পুত্র রাশেদ শেখ (৩০)।

Advertisements

শিবগঞ্জ থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় আটকৃতদের কাছ থেকে ডাকাতি সরঞ্জাম ১টি চাইনিজ কুড়াল, ১টি দা, ১টি হাসুয়া, ২টি লোহার রড, ১টি টর্চ লাইট ও ১টি হাতুড়ি উদ্ধার করা হয়েছে।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি) দীপক কুমার দাস জনান, গ্রেফতারকৃত ডাকাত দল আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা মহাস্থান জিয়ৎ কুন্ডু এলাকায় ডাকাতির প্রস্তুতি সময় তাদেরকে গ্রেফতার করা হয়। আটকৃতদের মামলা রুজু করে জেল হাজুতে প্রেরণ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন