English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

বগুড়ায় ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ২ পেশাদার মাদক ব্যবসায়ী আটক

- Advertisements -

বগুড়া জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে ৬১ বোতল ফেন্সিডিলসহ একাধিক মামলার আসামি ২ পেশাদার মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে একটি নীল রংঙের এ্যাপাচি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

Advertisements

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ ডিবি সূত্রে জানা যায়, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী (বিপিএম) এর সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপা আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি, বগুড়া গোয়েন্দা শাখার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে রবিবার ৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে বগুড়া জেলার শেরপুর উপজেলার শালফা কলেজপাড়া সাকিনস্থ বাবু ‘ছ‘ মিল এর সামনে নির্মাণাধীন বর্ধিতাংশ রাস্তার উপর ৬১টি বোতল ফেন্সিডিলসহ মনিরুজ্জামান হাওলাদার ওরফে মনির হোসেন(৪০), কে আটক করা হয়।

ধৃত মনিরুজ্জামান হাওলাদার ওরফে মনির হোসেনের পিতার নাম মৃত মাহাবুব হাওলাদার। সে গাইবান্ধা থানার পলাশবাড়ী মুরারীপুর গ্রামের বাসিন্দা। বর্তমানে সে শেরপুর থানাধীন ধুনট মোড় খাদ্য গোডাউনের পেছনে প্রফেসর আঃ কাদের এর বাসা ভাড়াটিয়া। অপর জন হলেন, মনিরুজ্জামান ওরফে ধলাই(৪১)।

Advertisements

তার পিতান নাম মোঃ মকবুল হোসেন। সে নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার ফার্শিপাড়া (চৌধুরী পাড়া গ্রামের বাসিন্দা। আটকৃতদের বিরুদ্ধে বগুড়া জেলার শেরপুর থানায় নিয়মিত মামলা রুজুপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য গ্রেফতারকৃত ১নং আসামীর বিরুদ্ধে বগুড়া জেলাসহ দেশের বিভিন্ন জেলার বিভিন্ন থানায় ১৩টি এবং ২ নং আসামীর বিরুদ্ধে ২ টি মাদকসহ ও অন্যান্য মামলা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন