English

39 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বগুড়ায় তুচ্ছ ঘটনায় প্রবাসীর স্ত্রী সন্তানকে মারপিট, থানায় অভিযোগ

- Advertisements -

বগুড়ার সদরের নুনগোলা ইউনিয়নের অন্তাহার গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রী সন্তানকে মারপিট ও লুটপাটের ঘটনা ঘটেছে। এঘটনায় বগুড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, সদরের অন্তাহার গ্রামের মালেশিয়া প্রাবাসী উজ্জ্বল হোসেনের পুত্র ফিরোজ মিয়া (৯)। গত ২৫ সেপ্টেম্বর শনিবার বিকালে বাড়ির পাশে ক্রিকেট খেলা নিয়ে প্রতিবেশী সাইফুল ইসলাম (৩৫) এর ছেলে সৌরভ (১০) এর সাথে কথা কাটাকাটি হয়।

ছোট শিশুদের ঝগড়া বিবাদ স্থানীয় ভাবে তাৎক্ষণিক মিমাংসা করা হয়। এ ঘটনার জের ধরে সন্ধ্যা ৭ টায়, একই গ্রামের মৃত উবে মিয়ার পুত্র আবু সালাম (৩০) তার ভাই সাইফুল ইসলাম সহ তাদের জনবল একত্রিত হয়ে লাঠিসোঁটা নিয়ে প্রবাসী উজ্জ্বল হোসেনের বাসতবাড়িতে এসে তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে।

এ সময় প্রবাসীর স্ত্রী ফেমুলি (২৯) তাদের গালাগালি করতে নিষেধ করেন৷ এতে আবু সালাম ক্ষিপ্ত হয়ে প্রবাসীর বাড়িতে এসে তার স্ত্রী ফেমিলিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বাম পায়ের বৃদ্ধ আঙ্গুল রক্তাক্ত করে টেনে হেচড়ে শ্লীলতাহানি করে।

এসময় মা কে বাঁচাতে ছেলে ফিরোজ এগিয়ে এলে সাইফুল ইসলাম তার মাথায় বাঁশ দিয়ে সজোড়ে আঘাত করলে সে মাটিতে পড়ে যায়। একপর্যায়ে তারা বসতবাড়ি ভাংচুর করে লুটপাট চালায়।

এসময় তাদের চিৎকারে এলাকাবাসী দ্রুত ছুটে এসে আহতদের উদ্ধার করে বগুড়ার মোহাম্মাদ আলী হাসপাতালে ভর্তি করে দেয়। এলাকাবাসী জানান, সাইফুল এলাকায় মাঝে মধ্যে এমন সন্ত্রাসী কর্মকান্ড চালায়। তার বিচারের দাবিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন