English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

বগুড়ায় দুই সাংবাদিককে হত্যাচেষ্টা ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

- Advertisements -
Advertisements
Advertisements

বগুড়ায় সময় সংবাদের দুই সাংবাদিককে হত্যাচেষ্টার ঘটনায় বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়ন পরিষদ সদস্য লুৎফর রহমান ওরফে লাল মিয়াকে সদর থানা পুলিশ গ্রেফতার করেছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকাল ৪ টায় তাকে গ্রেফতার করা হয়।
বিকাল ৫.২০ মিনিটে মুঠোফোনে কথা বললে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবীর গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, গতকাল বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে বগুড়া সদর উপজেলার নিশিন্দারা ইউনিয়নের দশটিকা গ্রামে সরকারি আশ্রয়ণ প্রকল্পের দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে সময় সংবাদের স্টাফ রিপোর্টার মাজেদুর রহমান ও চিত্র সাংবাদিক রবিউল ইসলাম হামলার শিকার হন। ভাংচুর করা হয় ক্যামেরা। পরে ক্যামেরা, মোবাইল, নগদ টাকা ও অন্যান্য সরঞ্জামও ছিনিয়ে নেওয়া হয়। আহত সাংবাদিকরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার ইউপি সদস্য লুৎফর রহমান লাল মিয়া, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি জনি ও তার সহযোগীরা লাঠিসোটা, কাঠের বাটাম দিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। বেধড়ক পিটুনিতে জ্ঞান হারান মাজেদুর রহমান ও রবিউল ইসলাম। ঘটনার দুই ঘণ্টা পর মাজেদুর রহমানের এবং তিন ঘণ্টা পর জ্ঞান ফেরে রবিউল ইসলামের।
সংবাদ পেয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) হুমায়ন কবীর সঙ্গীয় পুলিশ ও মিডিয়া কর্মীদের সহযোগিতায় তাদের উদ্ধার করে পুলিশ পিকআপে দ্রুত হাসপাতালে ভর্তি করে দেন। দিনে দুপুরে এমন ন্যাক্কার জনক ঘটনায় বগুড়ায় সাংবাদিক সমাজ ফুসে উঠেছে।
দুর্নীতির সংবাদ সংগ্রহের সময় বগুড়ার দুই সাংবাদিককে পেটালো সন্ত্রাসীরা

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন