English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বগুড়ায় দুর্বৃত্তদের কুড়ালের কোপে আহত আইনজীবীর মৃত্যু

- Advertisements -

বগুড়া: বগুড়ায় আদালতে যাওয়ার পথে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত শিক্ষানবিশ আইনজীবী ও সাবেক ছাত্রদল নেতা আব্দুল বারী ওরফে চাঁন মিয়া (৪০) মারা গেছেন।

Advertisements

শনিবার (০৫ নভেম্বর) সকাল ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

চাঁন মিয়া বগুড়া শহরের চকফরিদ কলোনি এলাকার মৃত কবেজ উদ্দিনের ছেলে। তিনি বগুড়া জেলা জজ আদালতে শিক্ষানবিশ আইনজীবী হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, মঙ্গলবার (১ নভেম্বর) সকাল পৌনে ১০টার দিকে বাসা থেকে আদালতে যাওয়ার পথে বগুড়া শহরের চক ফরিদ কলোন এলাকায় মোটরসাইকেলে আসা অজ্ঞাতপরিচয় তিন দুর্বৃত্ত পেছন থেকে কুড়াল দিয়ে চাঁন মিয়ার মাথায়, ঘাড়ে ও হাতে কুপিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পরপরই পুলিশ সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে জড়িতদের গ্রেফতারের জন্য বিভিন্নস্থানে অভিযান চালায়। কিন্তু পুলিশ কাউকে ধরতে পারেনি।

Advertisements

এদিকে চাঁন মিয়াকে কুপিয়ে জখম করার ঘটনায় তার স্ত্রী রুনা আকতার বাদী হয়ে ৫ জনের নামোল্লেখ এবং অজ্ঞাতপরিচয় আরও ৫-৬ জনের নামে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন। জমিজমা নিয়ে বিরোধের জের ধরে চাঁনকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন জানান, ঘটনার পর পরই একাধিক স্থানে অভিযান চালানো হলেও জড়িতদের গ্রেফতার করা সম্ভব হয়নি। চাঁন মিয়ার মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন