English

30 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

বগুড়ায় পুলিশের এসআই-কে দুর্বৃত্তদের ছুরিকাঘাত

- Advertisements -

বগুড়ায় রবিউল ইসলাম (৩০) নামে পুলিশের এক এসআই-কে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা।

Advertisements

শুক্রবার রাত ৮ টার দিকে সরকারি আজিজুল হক কলেজের বিজ্ঞান ভবনের পেছনে এই ঘটনা ঘটে। পরে তাকে স্টেডিয়াম ফাঁড়ি পুলিশ ও কলেজ শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে।

স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এসআই জাহাঙ্গীর আলম জানান, আহত রবিউল ঘটনার পরই আমাদেরকে বিষয়টি জানান। এরপর দ্রুত তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তার মুখে ও ঠোঁটে ছুরিকাঘাত রয়েছে।

তিনি আরও জানান, আহতাবস্থায় রবিউল জানিয়েছে ৪ থেকে ৫ জন যুবক তার ওপর অতর্কিত হামলা করে। তবে ঠিক কেন এ হামলা তিনি তা নিশ্চিত করে বলতে পারেননি।

Advertisements

ছাত্রলীগ নেতা আরিফ বলেন, ‘আমার বাড়ি কলেজের পাশেই। স্থানীয়দের মাধ্যমে জানতে পেরে ঘটনাস্থলে যাই। গিয়ে তাকে (রবিউল) রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে পাই। পরে পুলিশ ও আমরা তাকে হাসপাতালে ভর্তি করি।’

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ জানান, রবিউল আজিজুল হক কলেজে হাটাহাটি করছিল। এসময় অজ্ঞাত কিছু মানুষ তার ওপর হামলা করেছে। তবে কেন এ হামলা হয়েছে তা এখনও আমরা নিশ্চিত নই। তবে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে ইতিমধ্যেই আমাদের কয়েকটি টিম কাজ করছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন