English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

বগুড়ায় স্টেশন মাস্টারকে হুমকি, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

- Advertisements -

বগুড়ায় রেলওয়ের স্টেশন মাস্টারকে হুমকি দেয়ার অভিযোগে পৌর স্বেচ্ছাসেবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রসেনজিৎ রায় সঞ্জিত (৩৮) কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৮ অক্টোবর) বিকেল ৫ টার দিকে শহরের রেলওয়ে হকার্স মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তার সঞ্জিত শহরের সেউজগাড়ি পালপাড়া এলাকার মৃত গোপাল চন্দ্রের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া রেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আমিনুল ইসলাম।

Advertisements

তিনি জানান, বগুড়া রেলওয়ে স্টেশনে এসে স্টেশন মাস্টারকে হুমকি দেওয়ার ঘটনায় সঞ্জিত এজাহারভুক্ত প্রধান আসামি।

গোপন সংবাদের ভিত্তিতে তথ্য পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। সন্ধ্যায় সঞ্জিতকে সদর থানা পুলিশের হেফাজতে পাঠানো হয়। রবিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

এর আগে গত ২৪শে সেপ্টেম্বর শনিবার বেলা সাড়ে ১২টার দিকে বগুড়া রেলস্টেশনে ডিউটি মাস্টারের রুমে কয়েকজন যুবক এসে হুমকি দেন। হুমকির বিষয়ে সেই সময় স্টেশন মাস্টার আব্দুল মান্নান জানিয়েছিলেন, বেলা ১২ টা থেকে সাড়ে ১২টার মধ্যে চার জন যুবক তার অফিসে আসেন। এদের বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে। তিনি তখন ট্রেনের নোট করছিলেন।

এসেই তারা অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং রায়হান কোথায় জানতে চান। অফিসে নাই শুনেই ওরা বলে রায়হান ও তার বাবা যেন স্টেশনে না আসে। আর সাজুও (স্টেশন মাস্টার) যেন স্টেশনে পা না রাখে। রাখলে সমস্যা আছে। এ কথা বলে ওরা টেবিলে জোরে বারি মেরে চলে যায়।

Advertisements

ওই ঘটনায় বগুড়া রেল সুপার সাজেদুর রহমান সাজু বাদী হয়ে রেলওয়ে থানায় মামলা দায়ের করেন। এই মামলায় সঞ্জিতসহ তিনজনের নাম নাম উল্লেখ করা হয়। বগুড়া জেলা পুলিশের

একটি সূত্র জানায়, গ্রেপ্তার সঞ্জিত একাধিক মামলায় অভিযুক্ত ও সেউজগাড়ি এলাকার চিহ্নিত সন্ত্রাসী।

এ বিষয়ে বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাসিমুল বারি নাসিম জানান, ব্যক্তির অপরাধের দায় সংগঠন বহন করবেনা। সঞ্জিত যদি অপরাধ করে থাকে তাহলে আইনগতভাবে তার ব্যবস্থা হবে। পাশাপাশি সাংগঠনিক ভাবে তদন্তের মাধ্যমে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন