English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

বগুড়ায় ৪ ছাত্রকে ছুরিকাঘাত

- Advertisements -

বগুড়ায় একঘণ্টার ব্যবধানে চার ছাত্রকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। বর্তমানে তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Advertisements

বুধবার (২৬ অক্টোবর) দুপুর দেড়টার দিকে শহরের তিনমাথা আদর্শ ডিগ্রি মহাবিদ্যালয় ও শহরের আমতলা মোড়ে পৃথক ঘটনা ঘটে।

ছুরিকাহত চার ছাত্র হলেন, সরকারি আজিজুল হক কলেজের বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্র মো. তুষার (২০), সরকারি শাহ সুলতান কলেজের উচ্চ মাধ্যমিকের ছাত্র সোহান আলী (১৯), পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র মো. রাশেদ (১৮) ও ক্যাডেট মাদরাসা পালশার দশম শ্রেণীর ছাত্র মো. সাকিব (১৬)। এদের মধ্যে তুষারকে দুপুর দেড়টার দিকে শহরের আমতলা মোড় ও বাকি তিনজনকে আড়াইটার দিকে আদর্শ ডিগ্রি মহাবিদ্যালয়ের সামনে ছুরিকাঘাত করা হয়।

আহত তুষার বলেন, ‘দুপুর দেড়টার দিকে ছাত্রাবাস থেকে বের হয়ে আমতলা মোড়ে গিয়েছিলাম। এ সময় কয়েকজন মোটরসাইকেলে করে এসে আমার মোবাইল ফোন ও মানিব্যাগ কেড়ে নেয়। তাদের বাধা দিতে গেলে আমাকে ছুরিকাঘাত করে এবং হকিস্টিক দিয়ে মারধর করে।’

Advertisements

পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র রাশেদ জানায়, ‘আমি স্কুল শেষ করে বাড়ি ফিরছিলাম। এ সময় ১০-১৫ যুবক দেশীর অস্ত্র ও হকিস্টিক হাতে আমাকে ডাক দেয়। তাদের কথা না শুনে পালানোর চেষ্টা করলে আমাকে ছুরিকাঘাত করে তারা। আমি তাদের কাউকেই চিনি না।’

বগুড়া সদর থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল মোন্নাফ বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি একই গ্রুপ ঘটনাটি ঘটিয়েছে। এখনো কাউকে শনাক্ত বা গ্রেফতার সম্ভব হয়নি। তবে পুরো শহরজুড়ে পুলিশ কাজ করছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন