English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

বগুড়া ডিবি পুলিশের অভিযানে ৭০ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

- Advertisements -
Advertisements
Advertisements

বগুড়া জেলা পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) জনাব আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি, বগুড়ার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে টিম ডিবি বগুড়ার মাদকবিরোধী অভিযানে ৭০ বোতল ফেন্সিডিলসহ ০৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।
ডিবি বগুড়ার একটি টিম ইং-২৮/১১/২০২০ তারিখ ১৪.৩০ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন খান্দার জিলাদারপাড়া হইতে গ্যাস সিলিন্ডারের ভেতরে বিশেষ কায়দায় রক্ষিত ৫০(পঞ্চাশ) বোতল ফেন্সিডিলসহ ১। মোঃ মোসলেম উদ্দিন(৩৮), পিতা-মোঃ তমিজ উদ্দিন, সাং-রতনপুর, থানা-পাঁচবিবি, জেলা-জয়পুরহাট ও ২। মোঃ শাজাহান আলী ওরফে সাজু(৩৫), পিতা-মোঃ জহুরুল ইসলাম মিলন, সাং-রণবীরবাল মধ্যপাড়া(ঘাটপাড়া), থানা-শেরপুর, জেলা-বগুড়া(বর্তমান ঠিকানা-আলহাজ্ব মোঃ মকবুল হোসেন, পিতা-মৃত মোজাহার আলী জিলাদার, সাং-খান্দার জিলাদারপাড়া, থানা ও জেলা-বগুড়াকে গ্রেফতার করে। ডিবি বগুড়ার অপর একটি টিম একই তারিখ ২২.০৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন মাটিডালি বাজার হইতে ১০ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি ১। মোঃ গোলাম রসুল(৪৮), পিতা-মৃত আফসার আলী, সাং-দক্ষিণ গোদারপাড়া ও আসামী ২। মোঃ আলমগীর হোসেন(৫০), পিতা-মৃত রমজান আলী, সাং-মাটিডালি, উভয় থানা ও জেলা-বগুড়াদ্বয়কে গ্রেফতার করে। ডিবি বগুড়ার অন্য একটি টিম একই তারিখ ২৩.০৫ ঘটিকার সময় বগুড়া সদর থানাধীন স্টেশন রোডস্থ বাইতুর রহমান সেন্ট্রাল মসজিদের সামনে হইতে ১০(দশ) বোতল ফেন্সিডিলসহ আসামী ১. মোছাঃ আইরিন(৫১), পিতা-মৃত মকবুল হোসেন, স্বামী মৃতঃ রফিকুল ইসলাম, সাং-মালগ্রাম তালতলা, থানা-বগুড়া সদর, জেলা-বগুড়াকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত আসামীগণের বিরুদ্ধে বগুড়া সদর থানায় নিয়মিত মামলা রুজু অন্তে আসামীগণকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ডিবির অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন