English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

বরিশালে জিন ছাড়ানোর নামে যুবককে গলা টিপে হত্যা: দুই ভণ্ড ফকির আটক

- Advertisements -

বরিশালে জিন ছাড়ানোর নামে এক যুবককে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (২৬ জুলাই) বিকেলে হিজলা উপজেলার মেমানিয়া ইউনিয়নের চর মেমানিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিনের বাদশা নামে পরিচিত দুই ভণ্ড ফকিরকে আটক করেছে পুলিশ।

নিহত যুবক রাসেল ঘরামী (৩০) মেমানিয়া ইউনিয়নের চর মেমানিয়া গ্রামে আলমগীর ঘরামীর ছেলে। সে পেশায় একজন কৃষক। আটক দুইজন হলেন- পার্শ্ববর্তী গৌরব্দী ইউনিয়নের বিছর গ্রামের শেখ জামালের ছেলে শেখ ইসমাইল হোসেন (২৫) এবং শেখ ও শেখ ইমরান হোসেন (২২)।

মেমানিয়া ইউনিয়ন পরিষদের সদস্য লিটন গাজী বলেন, দীর্ঘদিন ধরে নিহত রাসেল ঘরামী কিছুটা অস্বাভাবিক আচরণ করে আসছিল। তাকে জিনে ধরেছে এ ধারণা নিয়ে পরিবারের লোকজন জিন ছাড়াতে এলাকায় জিনের বাদশা নামে পরিচিত শেখ ইসমাইল ও তার ভাই শেখ ইমরানকে আনা হয়।

জিন ছাড়ানোর নামে এই সহোদর একপর্যায়ে রাসেলের গলা টিপে ধরেন। গলা টিপে ধরায় রাসেল আস্তে আস্তে নিস্তেজ হয়ে পড়ে। পরে রাসেলকে উদ্ধার করে স্বজনরা স্থানীয় টেকেরহাট বাজারে একটি ক্লিনিকে নিয়ে গেলে সেখানে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

খবর পেয়ে হিজলা থানার পুলিশ ঘটনাস্থালে গিয়ে নিহত রাসেলের লাশ উদ্ধার করে। পাশাপাশি জিনের বাদশা নামে পরিচিত ওই দুই ভণ্ড ফকিরকে আটক করে।

হিজলা থানার ওসি অসীম কুমার সিকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত দুই ভণ্ড ফকিরকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন