English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

বলাৎকারের অভিযোগে ইমাম আটক

- Advertisements -

কুমিল্লার চান্দিনায় তিন ছাত্রকে বলাৎকারের অভিযোগে মো. কেফায়েত উল্লাহ (২৫) নামের এক ইমামকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৫টায় অভিযান চালিয়ে চান্দিনা উপজেলার মাইজখার পূর্বপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

কেফায়েত উল্লাহ বরুড়া উপজেলার আগানগর ইউনিয়নের বিজয়পুর গ্রামের মিন্নত আলীর ছেলে। তিনি উপজেলার একটি জামে মসজিদে ইমামের দায়িত্ব পালন করছিলেন।

ভুক্তভোগী ওই শিশু জানায়, হুজুর মসজিদের বারান্দার একটি রুমে থাকেন। তিনি কয়েদিন যাবৎ আমার সাথে খারাপ কাজ করে আসছিলেন। বৃহস্পতিবার বিকেলে আমার সাথে খারাপ কাজ করায় আমি সহ্য করতে না পেরে বাড়িতে এসে বাবা-মাকে জানাই।

স্থানীয়রা জানান, গ্রামের ওই মসজিদটিতে প্রতিদিন সকাল ও বিকেলে শিশুদের পড়াতেন ইমাম কেফায়েত। প্রায় এক মাস ধরে এলাকার তিনটি শিশুকে বলাৎকার করেন তিনি। তাদেরকে ভয়ভীতি দেখানোর কারণে তারা অভিভাবকদের কিছুই জানায়নি। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া একটি ছেলে শিশুকে বলাৎকার করার পর সে অসুস্থ হয়ে পড়ায় বিষয়টি জানাজানি হয়। এর আগে তিনি আরো দুই ছেলেকেও এমন কাজ করেছে।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন জানান, ভুক্তভোগী এক শিশুর পিতা থানায় লিখিত অভিযোগ করার পর অভিযান চালিয়ে ওই ইমামকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ইমাম ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন