English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

বাগেরহাটের কচুয়ায় পুলিশের এসআইকে কুপিয়ে পালাল সন্ত্রাসী

- Advertisements -

বাগেরহাটের কচুয়ায় পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) ওপর হামলা চালিয়েছে এক সন্ত্রাসী। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে ওই এসআইকে। রবিবার (২১ মার্চ) রাতে আসামি ধরতে গেলে কচুয়া উপজেলার সন্মানকাঠি এলাকায় পুলিশের ওপর ওই হামলার ঘটনা ঘটে।

আহত অবস্থায় এসআই রবিউল ইসলামকে (৫৫) উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতাল ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

আহত রবিউল ইসলাম বাগেরহাটের কচুয়া থানার উপপরিদর্শক হিসেবে কর্মরত আছেন।

স্থানীয়রা জানান, কচুয়া উপজেলার সন্মানকাঠি গ্রামের গোড়াখাল এলাকায় জুয়েল নামে এক যুবকের সঙ্গে পুলিশের এসআই রবিউল ইসলামের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে জুয়েল দা দিয়ে ওই এসআইকে কুপিয়ে পালিয়ে যায়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, এসআই রবিউল ইসলাম গ্রাম পুলিশ সঙ্গে নিয়ে সন্মানকাঠি গ্রামে মাদক ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি ধরতে যায়। রাত ৮টার দিকে রাস্তায় জুয়েল নামে এক যুবকে দেখে তার পরিচয় জানতে চায়। এসময় জুয়েল ক্ষিপ্ত হয়ে গ্রাম পুলিশ সদস্যকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে জুয়েল দা দিয়ে কুপিয়ে এসআই রবিউল ইসলাকে জখম করে পালিয়ে যায়।

ওসি মো. মনিরুল ইসলাম আরো জানান, জুয়েলকে ধরতে ওই রাত থেকে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালাচ্ছে। তবে জুয়েলের বিরুদ্ধে থানায় কোন ধরনের মামলা আছে কি না তাৎক্ষণিকভাবে পুলিশ জানাতে পারেনি।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আসিফ উল- ইসলাম আকাশ জানান, পুলিশের এসআই রবিউল ইসলামের বাম পায়ে এবং ডান হাতে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন