English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

বাড়ির আঙিনা থেকে ১০০ গাঁজা গাছ জব্দ, দম্পতি পলাতক

- Advertisements -

শরীয়তপুরের জাজিরা উপজেলার সুরুজ মাদবরের বাড়ির আঙিনা থেকে ১০০ গাঁজা গাছ জব্দ করা হয়েছে। রোববার (৩১ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের উকিল উদ্দিন মুন্সিকান্দি গ্রামে অভিযান চালিয়ে গাঁজার গাছগুলো জব্দ করে পুলিশ। তবে এ ঘটনার পর থেকে বাড়ির মালিক তার স্ত্রী পলাতক রয়েছেন।

Advertisements

পুলিশ জানায়, সুরুজ মাদবর (৪১) ও তার স্ত্রী সুমি বেগম (৩৬) দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের কারবার করে আসছিলেন। এজন্য তিনি বাড়ির আঙিনায় গাঁজার গাছ রোপণ করেন। গোপন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা সদস্যরা খবর পেয়ে পদ্মা সেতু দক্ষিণ থানার পুলিশ সদস্যদের নিয়ে যৌথ অভিযান চালান। বিষয়টি টের পেয়ে সুরুজ ও সুমি বাড়ি ছেড়ে পালিয়ে যান। এসময় ১০০টি গাঁজার গাছ জব্দ করে পদ্মা সেতু দক্ষিণ থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় সুরুজ ও সুমির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

Advertisements

স্থানীয় ইউপি সদস্য মজিবুর রহমান মাদবর বলেন, এই ঘটনায় আমরা অনেকটাই হতবাক। এখানে এইভাবে গাঁজার চাষ হচ্ছে তা আমরা কল্পনাও করতে পারিনি। যারা এতে জড়িত তাদের আইনের আওতায় আনা হোক।

পদ্মা সেতু দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজা গাছগুলো উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তবে গাঁজা চাষি সুরুজ ও তার স্ত্রী সুমি পলাতক। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন