English

29 C
Dhaka
শনিবার, মে ১১, ২০২৪
- Advertisement -

বিয়ে না দেওয়ায় মেয়ের বাবাকে কুপিয়ে খুন

- Advertisements -

পাবনা সদর উপজেলার ভাড়ারা মধ্যজামুয়া ভদ্রপাড়া গ্রামে নিজের সঙ্গে মেয়েকে বিয়ে না দেওয়ায় মেয়ের বাবাকে হত্যার ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

Advertisements

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে র‌্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক মাহমুদ বশির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মোড় এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী বাস থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি পাবনা সদর উপজেলার মধ্য জামুয়া শেখপাড়া গ্রামের ইয়াজুদ্দিন শেখের ছেলে অনিক শেখ।

Advertisements

র‌্যাব জানায়, ভাড়ারা মধ্যজামুয়া ভদ্রপাড়া গ্রামের ফরিদ মোল্লার মেয়ে শাম্মী আক্তারকে (২০) প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করাসহ বিয়ের প্রস্তাব দিয়ে আসছিলেন অনিক। শাম্মীর পরিবার এতে রাজি না হয়ে তাকে অন্যত্র বিয়ে দিয়ে দেয়। এ কারণে অনিক ক্ষিপ্ত হন। পরে গত বছরের ১৫ ডিসেম্বর ফরিদ মোল্লা স্থানীয় মসজিদ থেকে এশার নামাজ আদায় করে বাড়ি ফিরছিলেন। এ সময় পথে অনিক তার গতিরোধ করে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা নিশ্চিত করে।

এদিকে এ ঘটনার পর থেকে অনিক পলাতক ছিলেন। বৃহস্পতিবার সকালে গোপন খবরের র‌্যাব জানতে পারে আসামি অনিক বোচাগঞ্জ থেকে একটি বাসে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছেন। পরে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মোড়ে বাসে তল্লাশি চালিয়ে তাকে গ্রেপ্তার করে দিনাজপুর র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন