English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

বৃদ্ধার দুই কান ছিঁড়ে দুল নিয়ে পালালেন অটোরিকশাচালক

- Advertisements -

ফেনীতে দিনদুপুরে এক বৃদ্ধা যাত্রীর কান ছিঁড়ে দুই কানের দুটি দুল ছিনতাই করে নিয়ে গেছেন একজন অটোরিকশাচালক। ওই যাত্রীর নাম আনোয়ারা বেগম (৭০)। তিনি ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়নের পুরাতন মুহুরীগঞ্জ দৌলতপুর গ্রামের বাহার মিয়ার স্ত্রী।

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে ফেনী শহরের সহদেবপুর এলাকায় এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

Advertisements

বৃদ্ধার কানের দুল দুটি টেনে নেওয়ার সময় তার দুটি কানের নিচের অংশ ছিঁড়ে গেছে। ফেনী জেনারেল হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হয়েছে।

আনোয়ারা বেগম জানান, জমিজমা সংক্রান্ত একটি মামলার কারণে আজ সকালে তিনি ফেনী আদালতে যান। সেখানে কাজ শেষে আদালত প্রাঙ্গণ থেকে একটি অটোরিকশায় চড়ে শহরের ট্রাংক রোডে পৌঁছে অটোরিকশা থেকে নেমে যান।

তিনি সেখান থেকে বাড়ির উদ্দেশ্যে আবার মুহুরীগঞ্জ যাওয়ার গাড়ি খুঁজছিলেন। এসময় ওই অটোরিকশাচালক তাকে মুহুরীগঞ্জ যাওয়ার জন্য শহরের লালপুল এলাকায় বাসস্ট্যান্ডে পৌঁছে দেওয়ার কথা বলে আবারও নিজের অটোরিকশায় তুলে নেন।

Advertisements

পরে ওই বৃদ্ধাকে লালপুল না নিয়ে শহরের সহদেবপুর এলাকায় নিয়ে তার দুই কান থেকে দুটি সোনার দুল টান মেরে ছিনিয়ে নেন। পরে অটোরিকশা নিয়ে পালিয়ে যান। ছিঁড়ে যাওয়ায় বৃদ্ধার দুই কান থেকে রক্ত ঝরে পড়ছিল। এসময় আরেক অটোরিকশাচালক তাকে প্রথমে ফেনী জেনারেল হাসপাতাল ও পরে ফেনী মডেল থানায় নিয়ে যান।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সড়কের পাশে থাকা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে ওই অটোরিকশা ও চালককে শনাক্তের চেষ্টা করা হবে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন