English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ভাত না দেওয়ায় মাকে পিটিয়ে হত্যা করল ছেলে

- Advertisements -

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার গোবিন্দপুর বড়হাটি গ্রামে খাবার না দেওয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত ছেলেকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কলিন্দ্র নাথ গোলদা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

আটককৃত ব্যক্তি হলেন, উপজেলার গোবিন্দপুর বড়হাটি গ্রামের মৃত হরলাল দাসের ছেলে ইন্দ্রজিৎ দাস (৪৫)।

জানা গেছে, মৃত হরলাল দাসের স্ত্রী মনমোহনী দাস (৭০) কৃষি শ্রমিকের কাজ করতেন। ছেলে ইন্দ্রজিৎ বিয়ে করে স্ত্রী-সন্তান নিয়ে পাশের গ্রামে শ্বশুরবাড়িতে থাকেন। মাঝে মধ্যে ইন্দ্রজিৎ মায়ের বাড়িতে আসেন। শনিবার সকালে কাজে বের হওয়ার সময় মায়ের কাছে খাবার চান তিনি।

এদিকে মা মনমোহনী দাস জানান, ‘এখনও নাস্তা তৈরি হয়নি। তিনি কাজে বের হবেন। পরে বাইরে খেয়ে নেবেন’। এ সময় খাবার না দেওয়ায় মায়ের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন ইন্দ্রজিৎ। একপর্যায়ে মায়ের ওপর চড়াও হয়ে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করে পালিয়ে যান।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কলিন্দ্র নাথ গোলদা জানান, শনিবার সকালে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযান চালিয়ে অভিযুক্ত ছেলে ইন্দ্রজিৎ দাসকে আটক করা হয়েছে। তবে ইন্দ্রজিৎ কিছুটা মানসিক ভারসাম্যহীন। কাজকর্ম করতেন না। এ নিয়ে মা ও স্ত্রীর সঙ্গে মাঝেমধ্যে ঝগড়া হতো। ভাত খেতে না দেওয়ায় ক্ষুব্ধ হয়ে মাকে হত্যা করার কথা স্বীকার করেছে ইন্দ্রজিৎ। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন