English

28 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

মহাস্থানে যাত্রীবেশী ইজিবাইক ছিনতাইকারী ২ নারী আটক

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, মহাস্থান বগুড়াঃ বগুড়ায় ইজিবাইক- ব্যাটারী চলিতো অটোরিকশা ও ভ্যান ছিনতাই ও চুরির ঘটনা প্রতিনিয়তই ঘটছে।

এসব ছিনতাইয়ের ঘটনায় কখনো চালককে হত্যা আবার কখনো অজ্ঞান করে ফেলে দিয়ে বাহন নিয়ে চম্পট দেয় ছিনতাইকারীরা। এমনই এক ঘটনা ঘটেছে বগুড়ার মহাস্থান জাদুঘর এলাকায়।

Advertisements

গত ২৯ আগস্ট মঙ্গলবার যাত্রীবেশী রানী বেগম (৫০) ও রিতা নামের ২ নারী তারা বগুড়ার মমইন ইকোপার্কে ভ্রমনের উদ্দেশ্যে সদরের নামুজা ইউনিয়নের বামণপাড়া সরদার পাড়া গ্রামের জিলহজ্জের পুত্র ইজিবাইক চালক মানিকের সাথে ৩০০ টাকা ভাড়া চুক্তি করেন।

চুক্তি মোতাবেক মানিক তাদের মমইনে ঘুরান। একপর্যায়ে ছিনতাই ওই নারীরা মমইনের পূর্বদিক শেখেরকোলা ইউনিয়নের বালা কৈগাড়ী এক আত্মীয়ের বাড়ি যাওয়ার কথা বলে সুকৌশলে মানিককে নিয়ে যায়। তাদের কৌশলে মানিক পরাজিত হয়ে সন্ধ্যায় কৈগাড়ী ফাঁকা মাঠ বেয়ে ইজিবাইক নিয়ে যাত্রা করেন। এসময় কাঁঠালতলা নামক স্থানে পৌঁছিলে আগে থেকেই ওঁৎ পেতে থাকা এ চক্রের আরও বেশকিছু সদস্যরা মানিককে ধস্তাধস্তি করে পাশের নিচু জমিতে নিয়ে যায়। সেখানে তারা মানিককে অচেতনাশক দ্রব্যে আক্রান্ত করে শরীরের সমস্ত পোশাক খুলে নিয়ে তারা চম্পট দেয়।

Advertisements

এসময় ওই রাস্তা দিয়ে পথচারীরা যাওয়ার পথে মানিকের গঞ্জনি শুনে তাকে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়। এদিকে অসহায় মানিক কিস্তিতে নেওয়া তার ইজিবাইক খুয়ে কর্মহীন হয়ে পড়েন। তার কষ্টের্জিত ছিনতাই হওয়া ইজিবাইক একদিন ফিরে পাবে বলে সৃষ্টিকর্তার ওপর ভরসা করে বিভিন্ন স্থানে খুঁজতে থাকেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে ওই ছিনতাইকারী ২ নারী পূর্বের ন্যায় মহাস্থান জাদুঘর এলাকায় এসে জিহাদ নামের ১ ইজিবাইক চালকের সাথে মমইন যাওয়ার জন্য ৩০০ টাকায় ভাড়া চুক্তি করেন। তারা ইজিবাইকে ওঠার পড়েই সেখানে মানিকের নজর তাদের ওপর পড়ে।

ওই নারীরা মুখে মাস্ক আর বোরকা পড়ার কারনে মানিক তাদের চিনতে দুষ্কর হয়। এরপর তাদের গতিবিধি সন্দেহ হলে মানিক ফোন করে তাদের পরিচিত ৪/৫ জনকে ডেকে তাদের আটক করেন। একপর্যায়ে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ইজিবাইক ছিনতাইয়ের কথা স্বীকার করেন। এরপর জনতা কর্তৃক তাদের আটক করে মানিকের বাড়ী সদরের নামুজা ইউনিয়ন সরদার পাড়ায় নিয়ে যায়।

পরে স্থানীয় এলাকাবাসী বগুড়া সদর থানায় খবর দিলে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে সদর থানার এসআই রাসেল মাহমুদ সহ সঙ্গীয় ফোর্স তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। উল্লেখ্য ছিনতাইকারী ২ নারী তারা সম্পর্কে খালা ভাগ্নি বলে জানা যায়। ২ নারী ছিনতাইকারীর সংবাদ চারিদিকে ছড়িয়ে পড়লে উৎসুক জনতার ভিড় জমে। এঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন