English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় আটক ১৫

- Advertisements -

এম বুরহান উদ্দীন: ঝিনাইদহের সীমান্তবর্তী উপজেলা মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় ১৫ জনকে আটক করেছে বিজিবি।আটককৃতদের মধ্যে ৯ জন পুরুষ, তিনজন নারী ও তিনজন শিশু রয়েছে।

Advertisements

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে উপজেলার যাদবপুর ও মাটিলা সীমান্ত এলাকা থেকে তাদের আটক করা হয়।

Advertisements

আটককৃতরা হলেন- গাজীপুর জেলার এরশাদনগর গ্রামের মোঃ রবিউল (২২) স্ত্রী ময়না শেখ (২০), ছেলে মোঃ আলফেজ (০২) যশোরের বাঘারপাড়া উপজেলার বিরামপুর গ্রামের সিন্দু মনি বিশ্বাস (৭০), প্রমিলা বিশ্বাস (৬৫), নুপুর মৈত্র (১৭), সমর বিশ্বাস (২২), বাগেরহাটের শ্মরনখোলার কদমতলা গ্রামের রুবেল পাথথর (২৫), মোঃ ইলিয়াছ তালুকদার (২৫), গোপলগঞ্জের খাকবাড়ি গ্রামের রাহুল বালা রিপন (৩৯), ধারাবাশাইল গ্রামের বিধান মন্ডল (১৭) ও কলসকাঠী গ্রামের মানিক চন্দ্র দাস (৪৮) নারায়নগঞ্জের রঘুনাথপুর গ্রামের শ্রী রতন সরকার (৫৪), রেলিবাগান গ্রামের বিল্পব চৌধুরী (৩৭), ও লক্ষনডা গ্রামের নীলু রাণী বাড়ই (৫০)।

ঝিনাইদহ বিজিবি-৫৮ ব্যাটালিয়নের সহকারী পরিচালক সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় বিজিবির একটি টহলদল। এসময় অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশের সময় তাদের আটক করা হয়। তারা গাজীপুর, বাগেরহাট, গোপালগঞ্জ, যশোর, নারায়ণগঞ্জ ও বরিশালের বাসিন্দা। বিনা পাসপোর্টে অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে প্রবেশের অপরাধে তাদের বিরুদ্ধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মামলার পর মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন